English

32 C
Dhaka
বুধবার, আগস্ট ১৭, ২০২২
- Advertisement -

যে তারকাদের আইপিএলে আর হয়তো দেখা যাবে না

- Advertisements -
Advertisements
Advertisements

সদ্যই শেষ হয়েছে আইপিএলের পঞ্চদশ আসর। অনেক ক্রিকেটারেরই পরবর্তী আইপিএলে খেলা নিয়ে তৈরি হয়েছে সংশয়। যেমন আজিঙ্কা রাহানে, কায়রন পোলার্ড কি এবারই শেষ আইপিএল খেলে ফেললেন? বিদেশি ক্রিকেটারদের মধ্যে স্টিভ স্মিথ, ইয়ন মরগ্যান, সাকিব আল হাসানরাও ভবিষ্যতে আইপিএলে খেলবেন কি না, সে বিষয়ে সংশয় আছে। তবে শেষ পর্যন্ত কী হবে, সেটা এখনই বলা যাচ্ছে না।

কয়েক দিন আগেই চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নিজেই জানিয়েছেন, পরের আইপিএলেও তিনি খেলবেন। রোহিত শর্মা, বিরাট কোহলির খেলাও নিশ্চিত। কিন্তু আজিঙ্কা রাহানে, কায়রন পোলার্ড কি এবারই শেষ আইপিএল খেলে ফেললেন? তাদের কি আর পরের মৌসুমে খেলতে দেখা যাবে? এ বিষয়ে ক্রিকেটাঙ্গনে সংশয় তৈরি হয়েছে। আইপিএলের ইতিহাসে অন্যতম সফল ক্রিকেটার কায়রন পোলার্ড। মুম্বাই ইন্ডিয়ান্সের সাফল্যের পেছনে তার অনেক অবদান।

এই ক্যারিবিয়ান ২০১০ সাল থেকে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলছেন। এখনো পর্যন্ত আইপিএলে ১৮৯ ম্যাচ খেলে ২৮.৬ গড়ে ৩,৪১২ রান করেছেন কায়রন পোলার্ড। ১৬টি ফিফটির পাশাপাশি ৬৯ উইকেটও নিয়েছেন। কিন্তু এবারের আইপিএলে তার পারফরম্যান্স মোটেও ভালো ছিল না। ১৪.৪০ গড়ে মাত্র ১৪৪ রান করেন। মৌসুমের শেষ তিনটি ম্যাচে তাকে প্রথম একাদশে রাখা হয়নি। এই পারফরম্যান্সের পর তাকে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে দিতে পারেন বলে মনে করছেন আকাশ চোপড়া।

এই ধারাভাষ্যকার আরো শঙ্কা প্রকাশ করেছেন , মুরুগান অশ্বিন আর জয়দেব উনাদকটেরও সম্ভবত এটা শেষ আইপিএল। টাইমাল মিলসকেও হয়তো আর আইপিএলে দেখা যাবে না। কলকাতার হয়ে এবারের আইপিএলে খেলছিলেন আজিঙ্কা রাহানে। কিন্তু হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঝপথেই ছিটকে যান। ৭ ম্যাচে ১৯ গড়ে ১৩৩ রান করায় পরবর্তী আইপিএলে তার দল পাওয়া নিয়ে শঙ্কা আছে। এ ছাড়া ইশান্ত শর্মা, চেতেশ্বর পূজারা, পীযুষ চাওলা, অমিত মিশ্র, সৌরভ তিওয়ারিদেরও হয়তো এটাই শেষ আইপিএল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন