English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

রোমাঞ্চ শেষে মাশরাফির কাছে হার সাকিবের

- Advertisements -

নাসিম রুমি: বিপিএল লীগে শীর্ষ দুই দলের লড়াই যেমন হওয়ার কথা, সিলেট স্ট্রাইকার্স ও ফরচুন বরিশালের ম্যাচটি হলো তেমন রোমাঞ্চকরই। শেষ বল পর্যন্ত লড়াই, এরপর জয়ের হাসি মাশরাফি বিন মুর্তজার সিলেটের। টানা পাঁচ ম্যাচ জিতে হারল সাকিব আল হাসানের বরিশাল। এ ম্যাচের পর সিলেট ধরে রেখেছে তাদের শীর্ষ স্থান। দ্বিতীয় স্থানে থাকা বরিশালের সঙ্গে আগে তাদের পার্থক্য ছিল শুধু নেট রানরেটে, এখন সেটি ২ পয়েন্টের।

Advertisements

নাজমুল হোসেনের ৬৬ বলে অপরাজিত ৮৯ রানের ইনিংসে সিলেট ২০ ওভারে ৫ উইকেটে তুলেছিল ১৭৩ রান। জবাবে সাইফ হাসান, ইব্রাহিম জাদরান, সাকিব আল হাসান, করিম জানাত, মোহাম্মদ ওয়াসিমরা মিলে বরিশালকে ম্যাচে রেখেছিলেন শেষ বল পর্যন্ত।

Advertisements

সিলেটের শেষ ওভার করা পেসার রেজাউর রহমানের শেষ বলে ৬ হলে টাই হতো ম্যাচটা, খেলা যেত সুপার ওভারে। তবে সেটির আর দরকার পড়েনি। শেষ বলে মোহাম্মদ ওয়াসিমের মারা চারের দিকে ফিরেও তাকানোর দরকার মনে করেননি সিলেটের খেলোয়াড়েরা। বল ফাইন লেগ সীমানা অতিক্রম করার আগেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জয়োল্লাসে মেতে ওঠেন মাশরাফি–মুশফিকরা শেষ ওভারে বরিশালের প্রয়োজন ছিল ১৫ রান, ওয়াইড দিয়ে শুরু করলেও রেজাউরের প্রথম বৈধ বলে লং অফে ক্যাচ দেন ইফতিখার।

পরের বলে উইকেটকিপার মুশফিকের সরাসরি থ্রোয়ে মিরাজ রানআউট হলে কাজটা কঠিন হয়ে পড়ে বরিশালের জন্য। পঞ্চম বলে ওয়াসিমের ছক্কা, এরপরই শেষ বলে ছয় হলে টাইয়ের সমীকরণ। বরিশালের জন্য কাঙ্ক্ষিত সেই ছক্কা আর আসেনি ওয়াসিমের ব্যাট থেকে। কিন্তু ছুটির দিন ছাড়াও প্রায় ভরে ওঠা শেরেবাংলা স্টেডিয়ামের গ্যালারির দর্শকেরা ঠিকই দেখলেন একটা রোমাঞ্চকর ম্যাচ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন