English

30 C
Dhaka
রবিবার, জুলাই ২১, ২০২৪
- Advertisement -

শাহিনের চিকিৎসায় পাশে দাঁড়ায়নি পিসিবি, অভিযোগ হবু শ্বশুরের

- Advertisements -

শাহিন শাহ আফ্রিদি, যিনি হাঁটুর চোটের কারণে এশিয়া কাপে পাকিস্তান দল থেকে ছিটকে যান। দলের সেরা পেসারকে না পেয়ে তখন হাপিত্যেশ করেন দলটির অধিনায়ক বাবর আজমসহ অনেকেই। অথচ তার চিকিৎসার জন্য নাকি পাশে দাঁড়ায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

Advertisements

পিসিবির বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন শাহিনের হবু শ্বশুর, সাবেক অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

পাকিস্তানের একটি টিভি অনুষ্ঠানে আফ্রিদি জানান, পাকিস্তান বোর্ড পাশে না দাঁড়ালেও নিজে কিছুটা সাহায্য করেছেন তিনি।

তিনি বলেন, ‘শাহিন নিজের টাকায় ইংল্যান্ডে গিয়েছিল। যাওয়ার টিকিট, হোটেলে থাকার খরচ সমস্ত কিছু সে নিজের টাকায় করেছে। তার জন্য আমি ডাক্তারের ব্যবস্থা করেছিলাম। এরপর সে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করেছে। পাকিস্তান বোর্ড তার জন্য কোনো কিছুই করেনি। সে নিজের খরচেই সবকিছু করেছে।’

Advertisements

তবে শাহিনের চিকিৎসার জন্য অর্থ খরচ না করলেও দলের বর্তমান সফর ডিরেক্টর জাকির খান খোঁজ খবর নিয়েছেন বলে জানান আফ্রিদি। তিনি জানান, এটা শুধু খোঁজ-খবরের মধ্যেই সীমাবদ্ধ ছিল। কিন্তু বিপদের সময় তারা পাশে দাঁড়ায়নি। ডাক্তার, হোটেল ও খাবার বিলসহ সবকিছু সে নিজের অর্থায়নে করেছে। আর যতদূর জানি, জাকির খান তার সঙ্গে দুই-একবার কথা বলেছেন। আর তা ওইটুকুই ছিল।

শ্রীলঙ্কার বিপক্ষে গত জুলাইয়ে গল টেস্টে হাঁটুতে চোট পেয়েছিলেন শাহিন। দেশে কিছুদিন রিহাব করার পর গত মাসের শেষ দিকে উন্নত চিকিৎসার জন্য লন্ডনে যান এই পেসার। যেন দ্রুত সুস্থ হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে যোগ দিতে পারেন তিনি। তাকে দলে রেখে ইতিমধ্যে ১৫ সদস্যের স্কোয়াডও ঘোষণা করেছে বোর্ড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন