English

30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
- Advertisement -

শাহিন আফ্রিদি-শহীদ আফ্রিদি এখন জামাই-শ্বশুর

- Advertisements -

নাসিম রুমি: পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহীদ আফ্রিদির মেয়ে আনশা আফ্রিদিকে বিয়ে করলেন শাহিন আফ্রিদি। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিয়ের চূড়ান্ত কাজটাও সেরে নিলেন এ ক্রিকেট তারকা। খবর জিও টিভির।

শহীদ আফ্রিদি ও শাহিন আফ্রিদি; একজন সাবেক কিংবদন্তি অলরাউন্ডার, অন্যজন বর্তমান তারকা পেসার।

Advertisements

নামের মধ্যে তাদের বেশ মিল। নামের মিল থেকে এবার পারিবারিকভাবেও মিল হয়ে গেল তাদের। যদিও বছর দেড়েক আগে থেকেই বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে ঘনিষ্ঠতা ছিল। শহিদ আফ্রিদির পাঁচ মেয়ে।
তাদের মধ্যে আনশা দ্বিতীয়। আনশা ছাড়া বাকিরা হলেন- আকসা, আজওয়া, আসমারা এবং আরওয়া।

জানা গেছে, ছোটবেলা থেকেই ক্রিকেটের প্রতি টান রয়েছে আনশার। বাবার খেলা দেখতে মাঝে মধ্যেই মাঠে আসতো সে।

Advertisements

দুই বছর আগেই বাগদান হয়েছিল এই জুটির। জিও নিউজের শোতে একটি সাক্ষাত্কারে এ বা-হাতি বলেছিলেন, শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করার ইচ্ছা ছিল তার। ‌ ‘এটি আমার ইচ্ছা ছিল এবং আলহামদুলিল্লাহ এটি এখন পূরণ হয়েছে।

আনশা তার নারী ভক্তদের সম্পর্কে ঈর্ষান্বিত বোধ করেন কিনা জিজ্ঞাসা করা হলে, ২২ বছর বয়সী ক্রিকেটার বলেছিলেন, ‘আমি নিশ্চিত নই, সম্ভবত সে (আনশা) এমন কিছু অনুভব করছে।
তরুণ এ পেসারের এত তাড়াতাড়ি বাগদানের পরে তার অসংখ্য নারী ভক্তদের মন ভাঙবে কিনা জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমি আমার হৃদয় খুঁজে পেয়েছি এবং এটি আমার জন্য যথেষ্ট। ’

প্রসঙ্গত, শাহিন আফ্রিদি ২০১৮ সালের এপ্রিলে টি-টোয়েন্টি খেলার মাধ্যমে আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখান। একই বছরের ডিসেম্বরে টেস্ট ক্রিকেটেও অভিষেক হয় তার। এখন পর্যন্ত আন্তর্জাতিক অঙ্গনে ২৫ টেস্টে ৯৯, ৩২ ওয়ানডেতে ৬২ ও ৪৭ টি-টোয়েন্টিতে ৫৮ উইকেট শিকার করেছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন