English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

শ্রীলঙ্কা সফরে রাহুল দ্রাবিড়

- Advertisements -

একই সময়ে ভারতের দুটি জাতীয় দল দুটি দেশে খেলবে। বিরাট কোহলি-রোহিত শর্মারা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ আর টেস্ট সিরিজ খেলতে ইংল্যান্ডে আছেন। কয়েকদিন পর ভারতের আরেকটি দল যাবে শ্রীলঙ্কায়। কোহলি, রোহিত শর্মারা না থাকায় নতুন এক অধিনায়কও পাবে ভারত। ওই সফরে ভারতীয় দলের কোচ হিসেবে থাকবেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী কোচ রাহুল দ্রাবিড়।

Advertisements

জুলাই মাসে শ্রীলঙ্কা সফরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ভারত। কিন্তু করোনাভাইরাস ও কোয়ারেন্টিনের বাধ্যবাধকতার এই সময়ে ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কা সফর করে আবার ইংল্যান্ড ফিরে যাওয়া এত সময়ে সম্ভব না। তাই শ্রীলঙ্কা সফরে সাদা বলের সিরিজ খেলতে একটি ভিন্ন দল গঠন করতে হচ্ছে ভারতকে।

Advertisements

নিয়মিত প্রধান কোচ রবি শাস্ত্রী ইংল্যান্ডে রয়েছেন কোহলিদের সঙ্গে। শ্রীলঙ্কায় দ্বিতীয় সারির দলটির কোচ হিসেবে যাবেন দ্রাবিড়। কোচিং স্টাফের বাকি সদস্যদের নিয়োগ দেওয়া হবে ন্যাশনাল ক্রিকেট একাডেমি (এনসিএ) থেকে। শ্রীলঙ্কা সফরে অধিনায়কত্ব দেওয়া হতে পারে শিখর ধাওয়ানকে।

ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম ওয়ানডে ১৩ জুলাই। সিরিজের বাকি দুইটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে ১৬ জুলাই ও ১৮ জুলাই। টি-টোয়েন্টি ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২১, ২৩ ও ২৫ জুলাই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন