English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

সাকিবদের কটাক্ষ করে অভিনেতা বাবুর পোস্ট

- Advertisements -

নাসিম রুমি: ক্রিকেটের ভারত বিশ্বকাপে হেরেই চলেছে বাংলাদেশ দল। মঙ্গলবার পাকিস্তান দলের সঙ্গেও সাকিব-মুশফিকরা হেরেছেন ৭ উইকেটের বড় ব্যবধানে। ফলে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৬টিতেই হেরে পয়েন্ট টেবিলে তাদের অবস্থান ৯ নম্বরে।

Advertisements

বিশ্বকাপে খেলছে ১০টি দল। তার মধ্যে বাংলাদেশ ৯ নম্বরে। ৬ ম্যাচ খেলে ৫টিতে হেরে সবার নিচে রয়েছে ইংল্যান্ড দল। আগামী ম্যাচ জিতলে ইংলিশরা চলে যাবে ৯ নম্বরে, আর বাংলাদেশ চলে আসবে সবার নিচে অর্থাৎ ১০ নম্বরে।

এমন পরিস্থিতিতে বিশ্বকাপে সাকিব-মুশফিকদের বাজে ফর্মের কারণে কটাক্ষে মেতেছেন দেশের ক্রীড়াপ্রেমীরা। টাইগারদের ধারাবাহিক হার মানতে পারছেন না কেউই। তাদেরই একজন জনপ্রিয় অভিনেতা ফজলুর রহমান বাবু। তাই তিনিও খানিকটা কটাক্ষ করলেন সাকিবদের।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি রসাত্মক স্ট্যাটাস দিয়ে বাংলাদেশ দলের খেলোয়াড়দের উদ্দেশ্য করে বাবু লিখেছেন, ‘জীবন বাজী রেখে ছেলেগুলো ১০ নম্বর অবস্থানের জন্য খেলছে। সবাই হাত তুলে দোয়া করবেন।’

Advertisements

জনপ্রিয় এই অভিনেতার এমন পোস্টের কমেন্ট বক্সে ভক্তরাও করেছেন বিভিন্ন কটাক্ষমূলক মন্তব্য। সেখানে একজন অবাক হয়ে প্রশ্ন ছুঁড়েছেন, ‘ভাই আপনিও?’ এছাড়া অধিকাংশ নেটগেরিকই বাবুর পোস্টকে সমর্থন করেছেন। তাদের মন্তব্য, বাংলাদেশ দলের কটাক্ষই প্রাপ্য।

প্রসঙ্গত, ৬ ম্যাচ হেরে ইতোমধ্যে বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত করে ফেলেছে সাকিব-মুশফিকরা। সামনে আর তাদের দুটি খেলা রয়েছে। একটি ৬ নভেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে, অন্যটি ১১ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে। ওই দুই ম্যাচে কী হয়, এখন সেটাই দেখার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন