English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২০, ২০২৪
- Advertisement -

সাকিবের পথে হাঁটছেন না লিটন, কলকাতাকে যা জানিয়েছেন

- Advertisements -

নাসিম রুমি: অবশ্য সাকিবের পথে হাঁটছেন না লিটন দাস। দেশের একটি গণমাধ্যমের প্রতিবেদন বলছে, সাকিবের মতো লিটনকেও একই প্রস্তাব দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। কিন্তু সেটি গ্রহণ করেননি উইকেটকিপার এই ব্যাটার। জানিয়ে দিয়েছেন, জাতীয় দলের খেলার বিরতিতে আইপিএল খেলতে চান। সেটা যদি হয়, তাহলে লিটনকে মেরেকেটে আটটি ম্যাচে পেতে পারে কেকেআর।

Advertisements

সাকিব-লিটনকে যেহেতু আইপিএলে বেশিরভাগ সময়ই পাওয়া যাবে না, তাই তাদের পরিবর্তে অন্য কোনো বিদেশি ক্রিকেটারদের নিতে চায় কেকেআর। তাদেরকে সেই প্রস্তাব জানায় শাহরুখ খানের দল। তবে কলকাতার এমন প্রস্তাব সাকিব গ্রহণ করলেও রাজি হননি লিটন। আইপিএলে প্রথমবার খেলার সুযোগ মিস করতে চান না বাংলাদেশের তারকা।

আজ (মঙ্গলবার) থেকে বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট শুরু হয়েছে। যদি পাঁচদিন চলে, তাহলে টেস্ট খেলে এসে আগামী ৯ এপ্রিল গুজরাট টাইটান্সের বিপক্ষে কেকেআরের জার্সি পরে মাঠে নামতে পারবেন লিটন। সেটা না হলেও আগামী ১৪ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে নামতে কোনো সমস্যা হবে না।

Advertisements

আগামী ১৬ এপ্রিল (মুম্বাই ইন্ডিয়ান্স), আগামী ২০ এপ্রিল (দিল্লি ক্যাপিটালস), আগামী ২৩ এপ্রিল (চেন্নাই সুপার কিংস), আগামী ২৬ এপ্রিল (রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুর) এবং আগামী ২৯ এপ্রিল গুজরাট টাইটান্সের বিপক্ষে খেলতে পারবেন লিটন।

তারপর মে’র শুরুতে আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের একদিনের সিরিজ খেলতে হবে লিটনকে। যে সিরিজ আগামী ৯ মে থেকে শুরু হয়ে চলবে ১৪ মে পর্যন্ত। তারপর গ্রুপ লিগে কেকেআরের একটি ম্যাচই বাকি থাকবে – ২০ মে। অর্থাৎ কেকেআর মেরেকেটে আটটি ম্যাচে লিটনকে পাচ্ছে। তবে লিটন কবে আসবেন, কতদিন থাকবেন, ফের ফিরে আসবেন কি না, সব কিছু নিয়েই ধোঁয়াশা রয়ে গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন