English

20 C
Dhaka
রবিবার, জানুয়ারি ২৯, ২০২৩
- Advertisement -

সালাউদ্দিন-মাশরাফিকে পেছনে ফেলে সেরার সম্মাননা পেলেন সাকিব

- Advertisements -

নাসিম রুমি: দেশের ক্রীড়া সাংবাদিক ও লেখকদের প্রাচীন সংগঠন বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশনের (বিএসপিএ) ৬০ বছর পূর্তি তথা হীরক জয়ন্তী উপলক্ষ্যে এক বর্নাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। রাজধানীর একটি অভিজাত হোটে আজ শুক্রবার রাতে অনুষ্ঠিত সে অনুষ্ঠানে স্বাধীনতা পরবর্তী সময়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সাফল্যের নিরিখে ১০ ক্রীড়া ব্যক্তিত্বকে সম্মাননা প্রদান করা হয়।

Advertisements

সেখানে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি ও কিংবদন্তি ফুটবলার কাজী মোহাম্মদ সালাউদ্দিন ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্তজাকে পেছনে ফেলে বাংলাদেশের ৫০ বছরের ইতিহাসে সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বিশেষজ্ঞদের ভোটে সেরা ক্রীড়াবিদ নির্বাচিত হন তিনি।

Advertisements

এছাড়াও তিনি পেছনে ফেলেন দাবাড়ু গ্রান্ড মাস্টার নিয়াজ মোর্শেদ, কিংব্যাক মোনেম মুন্নাদের মতো তারকাদের। এই তালিকায় আরও ছিলেন অ্যাথলেট প্রয়াত শাহ আলম, সাঁতারু মোশাররফ হোসেন খান, বক্সার মোশাররফ হোসেন, শুটার আসিফ হোসেন খান ও গলফার সিদ্দিকুর রহমান। সাকিব আল হাসানকে একটি ট্রফি এবং নগদ অর্থ দিয়ে পুরস্কৃত করা হয়।

সম্মাননা পাওয়া ১০ ক্রীড়াবিদরা হলেন- ১. ক্রিকেটার সাকিব আল হাসান, ২. ফুটবলার কাজী মোহাম্মদ সালাউদ্দিন, ৩. দাবাড়ু নিয়াজ মোর্শেদ, ৪. ফুটবলার মোনেম মুন্না, ৫. বক্সার মোশাররফ হোসেন, ৬. ক্রিকেটার মাশরাফি বিন মোর্ত্তজা, ৭. শুটার আসিফ হোসেন খান, ৮. স্প্রিন্টার শাহ আলম, ৯. সাঁতারু মোশাররফ হোসেন খান ও ১০. গলফার সিদ্দিকুর রহমান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন