English

32 C
Dhaka
বুধবার, জুলাই ১৭, ২০২৪
- Advertisement -

স্ত্রীকে নিয়ে হাঁটছিলেন, দুয়ো শুনে মারতে গেলেন হারিস রউফ

- Advertisements -

চরম ব্যর্থ একটি টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করেছে পাকিস্তান। গ্রুপপর্বউ উতড়াতে পারেনি ২০০৯ সালের চ্যাম্পিয়নরা। মার্কিন যুক্তরাষ্ট্রের পিচে বোলাররা ছড়ি ঘোরালেও অন্যান্য দলের তুলনায় পাকিস্তানের বোলারদের পারফরম্যান্স ভালো ছিল না। দলটির পেসার হারিস রউফের ৪ ম্যাচে ৭ উইকেট পেলেও গুরুত্বপূর্ণ সময়ে রান বিলিয়েছেন।

এমনিতেই দল ও নিজের পারফরম্যান্স হতাশাজনক, তার ওপর পরিবারের (স্ত্রী মুজনা মাসুদ মালিক) সঙ্গে থাকা অবস্থায় পাকিস্তান ক্রিকেট সমর্থকের দুয়ো; নিজেকে আর ধরে রাখতে পারেননি হারিস। স্ত্রী ফিরিয়ে রাখার অনেক চেষ্টা করলেও তাকে ছাড়িয়ে মারার জন্য তেড়ে যান। পরে সেখানে উপস্থিত কিছু যুবক নিবৃত করেন হারিসকে।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায়। অখণ্ড অবসরে স্ত্রীকে সঙ্গে নিয়ে ঘুরছিলেন হারিস। ওই সময়ই দুয়ো দিয়ে বসেন ওই সমর্থক। তেড়ে যাওয়ার পাশাপাশি দুজনের মধ্যে উত্তপ্ত বাক্যবিনিময়ও হয়। ঘটনাটির একটি ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ঘটনার সময় সেই সমর্থককে ‘অবশ্যই ভারতীয় হবে’ বলে মন্তব্য করেন হারিস। তবে সেই সমর্থকের উত্তর ছিল, ‘আমি পাকিস্তানি’।

উল্লেখ্য, ব্যর্থ টুর্নামেন্ট শেষে গতকাল সোমবার দেশের পথ ধরেছে পাকিস্তান ক্রিকেট দল। দুবাই হয়ে আগামীকাল দেশে পৌঁছানোর কথা দলটির। তবে অধিনায়ক বাবর আজমসহ ৬ খেলোয়াড় দলের বাকিদের সঙ্গে পাকিস্তানে ফিরছেন না।

এখনই দেশে না ফেরা ক্রিকেটাররা হচ্ছেন বাবর আজম, মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম, হারিস রউফ, শাদাব খান ও আজম খান। পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাবেন তাই থেকে গেছেন তারা। এসব ক্রিকেটারদের মধ্যে কয়েকজন ছুটি কাটাতে যাবেন ইংল্যান্ডের লন্ডনে। সেখানে গিয়ে কয়েকজন দেশটির লিগেও অংশগ্রহণ করবেন।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন