English

25 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
- Advertisement -

‘হাসপাতালে বিছানা নেই, অথচ আইপিএলে চলছে টাকার ছড়াছড়ি’

- Advertisements -

করোনারভাইরাসে বিপর্যস্ত ভারত। অক্সিজেনের আকাল দেশজুড়ে। হাসপাতালে পর্যাপ্ত বিছানা নেই, শ্মশানঘাটেও মৃতদেহ সৎকারের স্থান সংকুলান হচ্ছে না। মহামারির এই অভাবের সময়েও অর্থের ছড়াছড়িতে আইপিএল চলছে দোর্দণ্ড প্রতাপে। বিষয়টি মানতে নারাজ অস্ট্রেলিয়ার ক্রিকেটার অ্যান্ড্রু টাই।

Advertisements

ব্যক্তিগত কারণ দেখিয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) চতুর্দশ আসর ছেড়ে অস্ট্রেলিয়ায় ফিরেছেন টাই। দেশে ফিরে করোনায় বিপর্যস্ত ভারতে আইপিএল চলার যৌক্তিকতা নিয়ে প্রশ্ন তোলেন রাজস্থান রয়্যালস শিবির ছাড়া এই অসি তারকা।

Advertisements

অ্যান্ড্রু টাই বলেন, একজন ভারতীয় নাগরিকের দৃষ্টিভঙ্গিতে যদি দেখতে হয় তাহলে আমি বলবো কীভাবে বিভিন্ন সংস্থা এবং ফ্র্যাঞ্চাইজিগুলো এবং সর্বোপরি সে দেশের সরকার এই পরিস্থিতিতে আইপিএলে প্রচুর টাকা খরচ করছে, যখন দেশের মানুষ হাসপাতালে ভর্তি হতে পারছে না। একজন খেলোয়াড়ের নিরাপত্তার দৃষ্টিভঙ্গি থেকে আমরা এখন নিরাপদ কিন্তু আইপিএল কী নিরাপদ থাকবে আগামী দিনে?’ প্রাথমিকভাবে ব্যক্তিগত কারণ দেখিয়ে রয়্যালস শিবির ছাড়লেও দেশে ফিরে টাই জানান, ‘দেশের বাইরে আমি কোনোভাবেই আটকে পড়তে চাইনি।’

একইসঙ্গে আইপিএল নিয়ে তার মত একান্তই ব্যক্তিগত বলে জানান টাই। তিনি বলেন, ‘আমি জানি এ ব্যাপারে সকলের মত সমান নয় এবং আমি সকলের মতকে সম্মান করি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন