English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
- Advertisement -

১২ মাসে ২২ কোটি, ওয়াটসনকে লোভনীয় প্রস্তাব পিসিবির

- Advertisements -

নাসিম রুমি: অনেকদিন ধরেই পাকিস্তান জাতীয় দলের প্রধান কোচের পদ খালি পড়ে আছে। এই পদের জন্য সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়াটসনের দিকে হাত বাড়িয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সাবেক অজি তারকাকে বছরে ২০ লাখ মার্কিন ডলার (বাংলাদেশী টাকায় ২২ কোটি) অফার করেছে পাকিস্তান ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা।

Advertisements

এক্সপ্রেস ট্রিবিউনের খবর, ওয়াটসনকে ২০ লাখ মার্কিন ডলারের অফার করেছে পিসিবি। এদিকে পিসিবির একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, অস্ট্রেলিয়ান সাবেক খেলোয়াড়ই ২০ লাখ মার্কিন ডলার দাবি করেছেন। যাই হোক, যদি দুই পক্ষের দাবি মিলে যায়, তবে ওয়াটসন হবেন পাকিস্তানের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে দামি কোচ।

তবে এমন বড় অঙ্কের বেতনেও ওয়াটসন রাজি হবেন কি না, তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। অস্ট্রেলিয়ার এই সাবেক ক্রিকেটার পিসিবির প্রস্তাব ফিরিয়ে দিতে পারেন বলে শোনা যাচ্ছে। সে ক্ষেত্রে ড্যারেন স্যামি অথবা মাইক হেসনের দ্বারস্থ হতে পারে পিসিবি। হেসন ও স্যামি দুজনই পিএসএলে কোচের দায়িত্ব পালন করছেন।

Advertisements

মূলত পিসিবি ও কোচিং স্টাফের মধ্যে ঘন ঘন পরিবর্তনের কারণেই ওয়াটসন সিদ্ধান্ত চূড়ান্ত করতে সময় নিচ্ছেন। জিও সুপারের খবর, ওয়াটসনের ঘনিষ্ঠ একটি সূত্র তার কোচের প্রস্তাব প্রত্যাখ্যানের কথা জানিয়েছে। কারণ, দীর্ঘ সময় পরিবার থেকে দূরে থাকতে রাজি নন তিনি।

গত নভেম্বরে বিশ্বকাপের পর গ্র্যান্ট ব্র্যাডবার্নকে বরখাস্ত করে পিসিবি। এরপর থেকেই পাকিস্তান দলের প্রধান কোচের পদ খালি। মাঝে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড সফরে অন্তর্বর্তী কোচের কাজ চালিয়েছিলেন মোহাম্মদ হাফিজ। তবে গত মাসে হাফিজকে সব ধরনের দায়িত্ব থেকে অব্যাহতি দেয় পিসিবি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন