English

24 C
Dhaka
বুধবার, ফেব্রুয়ারি ১, ২০২৩
- Advertisement -

২৫০ কোটি টাকায় হবে সৌরভের বায়োপিক

- Advertisements -

নাসিম রুমি: চার থেকে পাঁচ বছর ধরে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর জীবনীমূলক ছবি নিয়ে চর্চা হচ্ছে। ২০২১ সালের ৯ সেপ্টেম্বর সৌরভ ও লভ ফিল্মস যৌথভাবে এই আত্মজীবনীমূলক ছবির কথা ঘোষণা করে। সৌরভের সবুজ সংকেত পেলেই এ ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

Advertisements

প্রথমে শোনা গিয়েছিল, খবরটি নিছক গুজব। সৌরভ নাকি চান না তাঁর জীবনী অবলম্বনে ছবি নির্মাণ করতে। অবশেষে সাবেক এই অধিনায়ক নিজেই সব গুঞ্জনের অবসান করেন। তিনি আনুষ্ঠানিকভাবে জানান, তাঁকে নিয়ে এক আত্মজীবনীমূলক ছবি নির্মাণ হতে চলেছে। এই ছবির প্রযোজনার দায়িত্ব তুলে নিয়েছে লভ ফিল্মস। আনুষ্ঠানিক ঘোষণার দিন সৌরভের পাশে ছিল লভ ফিল্মস। দুই বছর ধরে এই ছবির ওপর নানান গবেষণামূলক কাজ চলছিল; পাশাপাশি এ ছবির চিত্রনাট্য লেখার কাজ জোর কদমে চলছিল। সর্বশেষ খবর, ছবিটির চিত্রনাট্য লেখার কাজ শেষ হয়েছে। এখন শুধু অপেক্ষা সৌরভের মতামতের। লভ ফিল্মস তাঁর থেকে অনুমতি পেলেই ঝাঁপিয়ে পড়বে শুটিংয়ে।

জানা গেছে, গতকাল সোমবার রাতে বন্ধু সঞ্জয় দাসের সঙ্গে সাবেক অধিনায়ক মুম্বাইতে এসে পৌঁছেছেন। আজ মঙ্গলবার দুপুরে নির্মাতা ও লেখকদের সঙ্গে বসে তিনি চিত্রনাট্য শুনবেন এবং তা নিয়ে আলাপ-আলোচনা করবেন। সবকিছু ঠিক থাকলেই সৌরভ অনুমতি দেবেন।

সাবেক ভারতীয় এই অধিনায়ক চান না তাঁর বায়োপিককে ঘিরে অযথা হুড়োহুড়ি করতে। এ ছবিতে সঠিক তথ্য তুলে ধরা হোক, তা তিনি চান। তাই সবকিছু ঠিকঠাক এগোলে খুব শিগগির শুটিং শুরু হবে।

Advertisements

জানা গেছে, সৌরভের আত্মজীবনীমূলক ছবির বাজেট আপাতত ২৫০ কোটি রাখা হয়েছে। প্রথমে শোনা গিয়েছিল, সৌরভের চরিত্রে অভিনয় করবেন বলিউড নায়ক রণবীর কাপুর। কিন্তু পরে শোনা যায়, রণবীর কখনোই চান না কোনো ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করতে। কারণ, তিনি ফুটবল বেশি পছন্দ করেন। আর ফুটবল খেলতে তিনি বেশি ভালোবাসেন।

এর আগে ভারতের সাবেক ক্রিকেটারদের জীবনের ওপর একাধিক ছবি নির্মিত হয়েছে। এই তালিকায় ছিল মহেন্দ্র সিং ধোনি, আজহার উদ্দিন ও কপিল দেবের নাম।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন