English

28 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

২৭ বছর ধরে বিশ্বকাপের পুরস্কার সযত্নে রেখেছেন জয়াসুরিয়া

- Advertisements -

সোশ্যাল মিডিয়ায় গাড়ির ছবি পোস্ট করে বিশ্বকাপের স্মৃতি ফিরিয়ে আনলেন সনৎ জয়াসুরিয়া। আজ থেকে ২৭ বছর আগে ১৯৯৬ বিশ্বকাপের শিরোপা জিতেছিল শ্রীলঙ্কা। অর্জুনা রানাতুঙ্গার নেতৃত্বে সেই বিশ্বকাপজয়ী দলে ছিলেন জয়াসুরিয়া। শুধু তাই নয়, মোট ২২১ রান এবং ৭ উইকেট নিয়ে তিনি টুর্নামেন্ট সেরা নির্বাচিত হয়েছিলেন।

টুর্নামেন্ট সেরার পুরস্কার হিসেবে জয়াসুরিয়াকে দেওয়া হয় একটি বহুমূল্য অডি এ৪ মডেলের গাড়ি। ২৭ বছর ধরে যেই গাড়ি সযত্নে নিজের গ্যারেজে রেখে দিয়েছেন এই ক্রিকেটার। টানা ২৭ বছর ধরে কীভাবে গাড়ি যত্নে রাখা যায়, তার দৃষ্টান্তও স্থাপন করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই লাল অডি গাড়ির ছবি শেয়ার করে ‘মাতারা হারিক্যান’ খ্যাত জয়াসুরিয়া লিখেছেন, ‘স্বর্ণালী স্মৃতি। ১৯৯৬ সালের ম্যান অফ দ্য সিরিজের গাড়িটির ২৭ বছর হয়ে গেল।’

ওই সময় অডি এ৪ মডেলের গাড়িটি ছিল নামি দামি বিলাসবহুল গাড়িগুলোর মধ্যে অন্যতম। ২.৮ লিটারের এই গাড়িতে চোখ ধাঁধানো ফিচার ছিল। ৫ স্পিড ম্যানুয়ালের সঙ্গে উপস্থিত ৫ স্পিড অটোমেটিক গিয়ারবক্স। আছে ৪টি দরজা এবং ৫টি আসন। সেই সময় এই সেডান গাড়ির দাম ছিল ৯,৯০০ ডলার! সেই গাড়ি যত্ন সহকারে আগলে রেখেছেন সনৎ জয়াসুরিয়া। সোশ্যাল মিডিয়ায় তার এই পোস্ট দেখে ক্রিকেটপ্রেমীরাও স্মৃতিকাতর  হয়ে পড়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন