English

34 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

৩৮ ছক্কার আইপিএল ম্যাচে যত রেকর্ড

- Advertisements -

নাসিম রুমি: বছরের এই সময়টায় উপমহাদেশে হরহামেশাই ঝড় হয়। প্রকৃতির নিষ্ঠুরতা দেখে পৃথিবী। গতকাল রাতে হায়দরাবাদে কালবৈশাখীর মতোই তাণ্ডব চালিয়েছেন দুই দলের ব্যাটাররা। ৫২৩ রান আর ৩৮ ছক্কার ম্যাচে হয়েছে রেকর্ড বন্যা।

গতকাল বুধবার (২৭ মার্চ) রাজিব গান্ধী স্টেডিয়ামে শুরুতে ব্যাটিং করে ৩ উইকেট হারিয়ে ২৭৭ রান করে সানরাইজার্স হায়দরাবাদ। জবাবে ৫ উইকেট হারিয়ে ২৪৬ রানে থেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এবং পরাজয় বরন করে নেয় মুমাবাই ইন্ডযান্স।

আইপিএলে সর্বোচ্চ দলীয় রানের আগের রেকর্ডটি ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। ২০১৩ সালে পুনে ওয়ারিয়র্সের বিপক্ষে ৫ উইকেটে ২৬৩ রান করেছিল দলটি। এক দশক পর সেই রেকর্ড ভেঙে দিল হায়দরাবাদ।

শুধু ইনিংসে সর্বোচ্চ রানের রেকর্ড নয়, ম্যাচেও হয়েছে সর্বোচ্চ রানের রেকর্ড। দুই ইনিংস মিলিয়ে মোট রান হয়েছে ৫২৩। আইপিএল তো বটেই স্বীকৃত টি-টোয়েন্টিতেও এটি সর্বোচ্চ রানের রেকর্ড। এর আগে গত বছর দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ ম্যাচে হয়েছিল সর্বোচ্চ ৫১৭ রান।

রেকর্ড রান তুলতে গিয়ে হায়দরাবাদে হয়েছে ছক্কা বৃষ্টি! স্বাগতিকদের ইনিংসে ছক্কা হয়েছে ১৮টি, মুম্বাই মেরেছে ২০টি। ম্যাচে মোট ছক্কা হয়েছে ৩৮টি। এটা কোনো ম্যাচে সর্বোচ্চ ছক্কার বিশ্ব রেকর্ড।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন