English

26 C
Dhaka
সোমবার, মে ১৩, ২০২৪
- Advertisement -

অবশেষে ব্যাটিংয়ে ফিরলেন তামিম

- Advertisements -

নাসিম রুমি: দেড় মাস পর ব্যাটিংয়ে ফিরলেন তামিম ইকবাল। আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে প্রায় ১৫ মিনিটের মতো থ্রোয়ারের ছোড়া বলে ব্যাট করলেন তিনি।

Advertisements

কিছু বল খেলেছেন ফ্রন্ট ফুটে, কিছু ব্যাক ফুটে। এরপর স্টেডিয়ামের মূল মাঠে কিছুক্ষণ ফিটনেস নিয়ে কাজ করেন। এ সময় তামিমের সঙ্গে ছিলেন নতুন দায়িত্ব পাওয়া বিসিবির পুনর্বাসন কেন্দ্রের প্রধান ফিজিও কিয়েরন থমস। ছিলেন বিসিবির আরেক ফিজিও বায়েজিদ ইসলামও।

গত জুলাইয়ে আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথমটি ছিল তামিমের সর্বশেষ ম্যাচ। এরপর আচমকা অবসরের ঘোষণার পর প্রধানমন্ত্রীর নির্দেশে অবসরের সিদ্ধান্ত থেকে সরে আসেন তামিম। তবে আফগানিস্তান সিরিজের শেষ দুই ম্যাচ খেলেননি তিনি।

Advertisements

কোমরের চোটের চিকিৎসার জন্য লন্ডন যান। গত ৩১ জুলাই চিকিৎসা শেষে দেশে ফেরার কয়েক দিন পরই তামিমের পুনর্বাসনপ্রক্রিয়া শুরু হয়। যার অংশ হিসেবে ৯ আগস্ট থেকে জিম ও ফিটনেসের কাজ শুরু করেছেন। এর মধ্যে ওয়ানডে দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ান তামিম। চোটের কারণে এশিয়া কাপও খেলছেন না।

তবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে নিউজিল্যান্ড সিরিজ দিয়ে তাঁর খেলায় ফেরার কথা। সেই লক্ষ্যে এবার ব্যাটিংয়ে ফিরলেন তামিম। তবে আজ তামিমের ব্যাটিংকে ব্যাটিং না বলে নক করা বলা যায়। ১৫ মিনিটের ছোট্ট সেশনে তামিম হয়তো ব্যাটিংয়ের সময় কেমন অনুভব করেন, সেটা দেখে নিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন