English

29 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

আইপিএলে মোস্তাফিজ- লিটন অবেহেলিত

- Advertisements -

নাসিম রুমি: বাংলাদেশের ক্রিকেটপ্রেম নিয়ে খেলছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো? এই প্রশ্নটিই এখন ঘুরপাক খাচ্ছে ভক্ত-সমর্থকদের মানে। কারণ লিটন-মুস্তাফিজদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মানেই লাইক, কমেন্ট, আর শেয়ারের বন্যা। যা দিনশেষে পকেট ভারী করছে আইপিএলের দলগুলোর। বাড়তে থাকে ফ্যান-ফলোয়ারের সংখ্যা।

Advertisements

আইপিএলের দুই দল কলকাতা নাইট রাইডার্স ও দিল্লি ক্যাপিটালসের ফেসবুক পেজ দেখলে আপনার মনে হতে পারে, লিটন-মুস্তাফিজ দল দুটির সবচেয়ে বড় তারকা। তবে বাস্তবতার মধ্যে যেন আকাশ-পাতাল তফাৎ। ক্রিকেটারদের জন্মদিনসহ অন্যান্য উপলক্ষে ফ্র্যাঞ্চাইজিগুলো তাদের নিয়ে পোস্টদ
করতে ভোলেন না। এত এত প্রচারণার পরও একাদশে সুযোগ পাননা বাংলাদেশের ক্রিকেটাররা। থাকতে হয় ম্যাচের পর ম্যাচ সাইড বেঞ্চে বসেই।

Advertisements

মাঠে নয় ফেসবুকেই বেশিরভাগ সময় সীমাবদ্ধ থাকতে হয় বাংলাদেশের ক্রিকেটারদের। অতীত অভিজ্ঞতা অন্তত তাই বলে। কারণ সাকিবের মতো বিশ্বসেরা তারকাকেও না খেলিয়ে বসিয়ে রেখেছিল হায়দরাবাদ-কলকাতার মতো ফ্র্যাঞ্চাইজিগুলো অবশ্য লিটন-মুস্তাফিজকে দলে নিলেও খুব বেশি সুযোগ তারা পাবে না, সেই শঙ্কার কথা আগেই জানিয়েছিল বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সম্প্রতি গণমাধ্যমে পাপন বলেন, ‘আমি একটা কথা বলেছিলাম আপনাদের। খেলাবে তো? না খেলে ওখানে গিয়ে বসে থাকা, এর চেয়ে দেশের জন্য খেলাটা কি ভালো না?’।

এর আগে অতীতে সাকিব-লিটনদের মতো আইপিএলে উপেক্ষিত ছিলেন মাশরাফী, আশরাফুল ও রাজ্জাকের মতো সাবেক ক্রিকেটাররা। এক ম্যাচ খেলেই শেষ হয় তাদের আইপিএল ক্যারিয়ার। অথচ ম্যাচের পর ম্যাচ ব্যর্থ হয়েও অনেক দেশের ক্রিকেটারই নিয়মিত আইপিএলে খেলেছেন। বাংলাদেশ বলেই হয়তো এত উপেক্ষা, এত অবহেলা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন