English

31 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

আইপিএল থেকে ছিটকে গেলেন শামি

- Advertisements -

টিম ইন্ডিয়ার পর এবার গুজরাট টাইটান্সের জন্য খারাপ খবর। গোড়ালির চোট এখনও সারেনি। আর তাই আসন্ন আইপিএল থেকে ছিটকে গেলেন মোহম্মদ শামি।

Advertisements

বিসিসিআই সূত্রে জানা গেছে। গত জানুয়ারি মাসের শেষ সপ্তাহে শামি ইংল্যান্ডে গিয়েছিলেন। সেখানে চিকিৎসকদের সঙ্গে আলোচনা করার জন্য গোড়ালিতে কিছু ইঞ্জেকশন নিয়েছিলেন। তাকে বলা হয়েছিল তিন সপ্তাহ অপেক্ষা করলে সুস্থ হয়ে যাবেন। বল হাতে মাঠে নামতে না পারলেও, রানিং করতে অসুবিধা হবে না। কিন্তু সেই ওষুধে লাভ হয়নি। ব্যথা কমেনি।

সূত্র আরও জানিয়েছে, আর তাই এই মুহূর্তে অস্ত্রোপচার ছাড়া আর কোনও উপায় নেই। কয়েকদিনের মধ্যেই ফের ইংল্যান্ডে উড়ে যাবেন শামি। সব মিলিয়ে আইপিএল খেলার কোনও প্রশ্নই ওঠে না শামির।

গত বিশ্বকাপেই চোট নিয়ে খেলেছিলেন তারকা পেসার। কিন্তু গোড়ালির চোট বেড়ে যাওয়ার জন্য তাকে পরবর্তী সময় ভারতীয় দলের জার্সি গায়ে আর দেখা যায়নি। এমনকি ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি পাঁচ ম্যাচের টেস্ট সিরিজেও খেলছেন না টিম ইন্ডিয়ার এই তারকা পেসার। এরপর তাকে এবারের আইপিএলেও দেখা যাবে না। পুরো সুস্থ হয়ে ওঠার জন্য ইংল্যান্ডে অস্ত্রোপচার করাবেন তিনি।

Advertisements

গত বিশ্বকাপে শুরুর দিকে মোহম্মদ শামিকে বসে থাকতে হয়েছিল। তবে মাঠে নেমেই নিজেকে ফের প্রমাণ করেছিলেন তিনি। মাত্র ৭ ম্যাচে ২৪টি উইকেট নিয়ে শীর্ষে ছিলেন তিনি।

সেরা পারফরম্যান্স ছিল সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে। সেই ম্যাচে ৫৭ রানে ৭ উইকেট নিয়েছিলেন। তবে বিশ্বকাপ যুদ্ধের পর থেকে মাঠের বাইরেই ছিলেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন