English

34 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

আতহার আলীসহ তারকাবহুল বিশ্বকাপের ধারাভাষ্য প্যানেল

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ভারতের আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে আগামী ৫ অক্টোবর ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসরের পর্দা উঠতে যাচ্ছে। আর তার আগে গত পরশু এই আসরের ধারাভাষ্য প্যানেল প্রকাশ্যে এনেছে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি), যেখানে রয়েছে বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আতহার আলী খানসহ ১৬ জন তারকা ধারাভাষ্যকারের নাম।

শুক্রবার আইসিসির ধারভাষ্য প্যানেলের প্রকাশিত তালিকা অনুসারে যাদের নাম রয়েছে তারা হলেন—নাসের হুসেন, ইয়ান স্মিথ, ইয়ান বিশপ, ওয়াকার ইউনুস, শন পোলক, আঞ্জুম চোপড়া, মাইকেল আথারটন, সাইমন ডল, এমপুমেলো এমবাংওয়া, সঞ্জয় মাঞ্জরেকার, কেটি মার্টিন, দিনেশ কার্তিক, ডার্ক নানেস, স্যামুয়েল বদ্রি, আতহার আলী খান ও রাসেল আর্নল্ডের মতো তারকারা।

Advertisements

এদিকে এবারের বিশ্বকাপ আসরে আইসিসি টিভির আয়োজনে থাকছে ম্যাচ-পূর্ববর্তী আলোচনা, প্রথম ইনিংস শেষে আলোচনা এবং ম্যাচ শেষের পর্যালোচনা। এসব আয়োজনের সঙ্গী হচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক রিকি পন্টিং এবং ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ইয়ন মরগান। এছাড়া তাদের সঙ্গে আরও থাকছেন শেন ওয়াটসন, লিসা স্থালেকার, রমিজ রাজা, রবি শাস্ত্রী, অ্যারন ফিঞ্চ, সুনীল গাভাস্কার ও ম্যাথু হেইডেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন