English

28 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

আমিরাতে হতে পারে এশিয়া কাপের ভেন্যু!

- Advertisements -

শ্রীলঙ্কায় চলমান রাজনৈতিক ও অর্থনৈতিক অস্থিরতার দরুণ এশিয়া কাপের আয়োজক বদলাতে পারে বলে বারবার কথা উঠেছে। বিশেষ করে দেশটিতে ছয় জাতির এই টুর্নামেন্ট আয়োজন বেশ কঠিন হতে পারে বলেই ধারণা উঠেছিল।

Advertisements

তবে সেই সব শঙ্কা উড়িয়ে দিয়ে শ্রীলঙ্কা ক্রিকেটের সচিব মোহন ডি সিলভা জানিয়েছিল, দেশটিতেই হবে এবারের এশিয়া কাপ। এই বিষয়ে বেশ আত্মবিশ্বাসীও ছিলেন তিনি। তবে এবার সেই জায়গা থেকে সরে এসেছে তারা।

আয়োজক হিসেবে শ্রীলঙ্কা থাকলেও আয়োজক ভেন্যু বদলে সংযুক্ত আরব আমিরাতে হতে পারে বলে জানিয়েছে দেশটির ক্রিকেটের সচিব মোহন ডি সিলভা। ইএসপিএনক্রিকইনফো এক প্রতিবেদনে বিষয়টি তুলে এনেছে।

আজ (১৭ জুলাই) রোববার সংবাদমাধ্যমে মোহন ডি সিলভা জানিয়েছেন, ৬ দলের এই টুর্নামেন্ট শ্রীলঙ্কায় হচ্ছে না। এবারের আসরটি সংযুক্ত আরব আমিরাতে হওয়ার সম্ভাবনা বেশি। তার ভাষ্যে, ‘সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপ হওয়ার সম্ভাবনা খুব বেশি।’

Advertisements

তবে নির্ধারিত সময়ে শুরু হবে এবারের এশিয়া কাপ। আগামী ২৭ আগস্ট থেকে শুরু হওয়ার কথা রয়েছে এবারের মহাদেশীয় এই আসরের। যা চলবে ১১ সেপ্টেম্বর পর্যন্ত। এর আগে এশিয়া কাপে জায়গা করে নেওয়ার লক্ষ্যে বাছাই পর্বে হংকং, সিঙ্গাপুর, কুয়েত ও আমিরাত ২০ থেকে ২৬ আগস্টের মধ্যে নিজেদের ভেতর লড়াই করবে।

বাছাইপর্ব থেকে একটি দল জায়গা করে নেবে মূল আসরে। যেখানে পাঁচ টেস্ট খেলুড়ে দেশ বাংলাদেশ, আফগানিস্তান, ভারত, শ্রীলঙ্কা ও পাকিস্তান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন