English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

আমি আনন্দিত, আমি গর্বিত: সাকিব

- Advertisements -

নাসিম রুমি: গত বছর নভেম্বরে ভারতে হওয়া বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেন সাকিব আল হাসান। দীর্ঘবিরতির পর সেই লঙ্কানদের বিপক্ষে ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তিনি।

Advertisements

তবে এবার বদলে গেছে ফরম্যাটে। সফরকারীদের বিপক্ষে চট্টগ্রাম টেস্ট দিয়ে শুরু হবে সাকিবের প্রত্যাবর্তন। এর আগে গত বছর সবশেষ টেস্ট খেলেন আয়ারল্যান্ডের বিপক্ষে। লম্বা বিরতিতে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার আগে বিশ্বসেরা অলরাউন্ডার জানান শ্রীলঙ্কার বাংলাদেশের টেস্ট জেতা উচিত।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে রাজধানীতে এক অনুষ্ঠানে এ কথা বলেন সাকিব, ‘আশা তো সব সময় করি আমরা জিতব। কিন্তু টেস্ট ক্রিকেটে সব সময়ই আমরা স্ট্রাগল (ভোগান্তি) করেছি, আমাদের জন্য ডিফিকাল্ট (কঠিন)। কিন্তু আমি বিশ্বাস করি, আমাদের শ্রীলঙ্কার বিপক্ষে অনেক ভালো করা উচিত এবং টেস্ট ম্যাচ জেতা উচিত।’

Advertisements

শনিবার (৩০ মার্চ) শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কার দ্বিতীয় ও শেষ টেস্ট। এর আগে চট্টগ্রামে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা সাকিবের। লঙ্কান বধে তাকে ঘিরেই রণপরিকল্পনা সাজাবে টিম ম্যানেজমেন্ট। দীর্ঘ সময় পর টেস্টের প্রত্যাবর্তনে ব্যক্তিগত কোনো লক্ষ্য আছে কিনা, এমন প্রশ্নের জবাবে সাকিব বলেন নিজের জন্য নয়, তিনি দেশের জন্য খেলেন।

সাকিব বলেন, ‘ব্যক্তিগত কোনো লক্ষ্য নেই। মনে হয় না ক্রিকেট যত দিন খেলেছি, কোনো ব্যক্তিগত লক্ষ্য বা অর্জনের দিকে আমার চোখ ছিল। সব সময় চেষ্টা করেছি, দলের জন্য কীভাবে অবদান রাখা যায়। দেশের হয়ে পারফর্ম করতে পারা, দেশের হয়ে প্রতিনিধিত্ব করাটা সব সময় গর্বের একটা বিষয়। স্বাভাবিকভাবেই টেস্ট দলে ফিরতে পেরে আমি আনন্দিত, একই সঙ্গে গর্বিত।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন