English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

এবার মুখ খুললেন লিটন দাসের স্ত্রী

- Advertisements -

টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝে বাংলাদেশ ক্রিকেট দলে রীতিমতো গৃহযুদ্ধ শুরু হয়ে গেছে! দুদিন আগেই এক ফেসবুক পোস্টে নাম উল্লেখ না করে মাশরাফি বিন মুর্তজা এবং তামিম ইকবালের কঠোর সমালোচনা করেছেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির। এর জবাব দিয়েছেন মাশরাফির ভাই মোরসালিন মুর্তজা। এবার মাঠে নামলেন লিটন দাসের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। তিনি সমালোচকদের জবাব দিয়েছেন।
চলতি আসরে লিটন দাস একবারেই ফর্মে নেই। গতকাল উইন্ডিজের বিপক্ষে রান পেলেও ইনিংস ছিল ধীরগতির। তাই লিটনকে নিয়ে চলছে তীব্র সমালোচনা। সোশ্যাল সাইটে নানারকম ট্রল করা হচ্ছে। যা নিঃসন্দেহে ভদ্রতার সীমা ছাড়িয়ে গেছে। গতকাল দেশের কয়েকটি ই-কমার্সের ফেসবুক পেজ লিটনের রান সংখ্যার ওপরে ডিসকাউন্ট ঘোষণা দেয় তারা। এই ঘটনায় বেজায় চটেছেন লিটন দাসের স্ত্রী সঞ্চিতা। নিজের সোশ্যাল সাইট অ্যাকাউন্টে তিনি এর প্রতিবাদ জানান।

সঞ্চিতা লিখেছেন, ‘ব্যাপারটা হলো, প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে সেট আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধুমাত্র নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! মানুষের উপহাস বা মিম তৈরি করা দেখ আমাদের খারাপ লাগে না। কারণ আমরা ইতিমধ্যেই এটিতে অভ্যস্ত। কিন্তু যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ যারা তার (লিটন দাস) নাম ব্যবহার করে বা পরোক্ষভাবে তার খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে; তখন আমি ভাষা হারিয়ে ফেলি! একবার ভাবুন, মানুষ এত শয়তান এবং নিচু মানসিকতার কীভাবে হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি: ছি: কি লজ্জার ব্যাপার!’
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন