English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

ওয়ার্নের মেয়ের ‘আবেগঘন’ বার্তা

- Advertisements -

কাউকে কিছু না বলেই হঠাৎ ওপারের পথ ধরেছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি সাবেক লেগ স্পিনার শেন ওয়ার্ন। মাত্র ৫২-তেই ঝরে যাবেন ২২ গজ কাঁপানো এই ধ্রুবতারা অনেকের কাছেই সেটা অবিশ্বাস্য! শেন ওয়ার্নের মৃত্যু আরও বেশি কঠিন তার পরিবারের জন্য। বাবার মৃত্যু কিছুতেই মেনে নিতে পারছেন না মেয়ে সুম্মের ওয়ার্ন। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বাবাকে নিয়ে হয়েছেন স্মৃতিকাতর।

সুম্মের লিখেছেন..

মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি, অপেক্ষা করছি কেউ একজন এসে আমাকে তুলে দিয়ে বলবে তুমি ঠিক আছো। এটা বাস্তব জীবন হতে পারে না। সবচেয়ে সুন্দর মানুষটার প্রতি পৃথিবী এতটা নিষ্ঠুর হতে পারে না।

তোমার নরম স্বরে ‘সবকিছু ঠিক হয়ে যাবে’ কথাটা আমি আর শুনবো না, এটা কোনোভাবেই হতে পারে না বাবা অথবা আমি তোমাকে নিয়ে কতটা গর্বিত, সাধারণভাবে বলা ‘শুভ রাত্রি’ কিংবা ‘শুভ সকাল, আমাদের সকালে দেখা হবে, তোমাকে ভালোবাসি…’

পৃথিবী তোমাকে আমার কাছ থেকে দূরে সরিয়ে নেওয়ার আগে আমরা ‘সামার অব ৬৯’ গানের ঘোরের ভেতরে ঢুকে গিয়েছিলাম আর আমি কাটাচ্ছিলাম জীবনের অন্যতম সেরা সময়। তুমি বলেছিলে ওই গানটা কত ভালোবাসো, তোমার হাসি কীভাবে পুরো ঘর আলোকিত করেছে সেটাও দেখেছি। নিজেরা এক অপরের দিকে তাকিয়ে হাসিও থামাতে পারছিলাম না।

তুমি আমাকে হাসিয়েছো বাবা। যদি জানতাম সেটাই শেষবারের মতো তোমার হাসি দেখা! আমি আবার ওই হাসিটা দেখার জন্য যেকোনো কিছু করতে পাারি, তোমার ওই কণ্ঠটা শোনার জন্যও। আরেকবার তোমার আদর পেতে, শেষবারের মতো তোমাকে দেখতেও আমি যেকোনো কিছু করতে পারবো।

যদি তোমার জীবনের শেষ মুহূর্তে, তোমার স্বর্গে যাত্রার ঠিক আগে, শেষ নিঃশ্বাস নেওয়ার সময় বলতে পারতাম সব ঠিক হয়ে যাবে। তোমার হাতটা ধরে যদি বলতে পারতাম তোমাকে কতটা ভালোবাসি!

আমি আমাদের সময়গুলোকে ফিরে পেতে যেকোনো কিছু করতে পারবো বাবা। আমাদের সময়কে লুট করা হয়েছে। আমি চাই আরেকটাবার তোমাকে ফিরে পেতে।

তুমি হয়তো বেঁচে নেই বাবা, কিন্তু সবসময় আমার হৃদয়ের মাঝখানে থাকবে। পৃথিবীতে থাকা অবধি আমি আমাদের স্মৃতিগুলো লালন করবো আর একদিন ফিরে আসবো তোমার কাছে।

আমি তোমাকে ভালোবাসি বাবা, সবসময় বাসবো, তুমি যেখানেই থাকো না আমার বাবা হিসেবেই থাকবে। তোমার ছোট্ট মেয়ের কাছ থেকে ভালোবাসা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন