English

33 C
Dhaka
সোমবার, জুন ১৭, ২০২৪
- Advertisement -

ক্যারিয়ারসেরা বোলিংয়ে রেকর্ডবুকে মুস্তাফিজ

- Advertisements -

নাসিম রুমি: যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচেই হারের লজ্জায় ডুবেছে বাংলাদেশ। আর এই দুই ম্যাচেই বল হাতে নামের প্রতি সুবিচার করতে পারেননি বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান। উইকেট পেলেও রান দেয়ার বেলায় ছিলেন দিলখোলা। পুঁচকে যুক্তরাষ্ট্রের কাছে হোয়াইটওয়াশ হওয়ার শঙ্কা নিয়ে তৃতীয় ম্যাচ খেলতে নেমে স্বরূপে ফিরলেন মুস্তাফিজ। কাটার মাস্টারের আগুনে বোলিংয়ে ঝলসে গেছে যুক্তরাষ্ট্র।

Advertisements

শনিবার (২৫ মে) সিরিজের শেষ টি-টোয়েন্টিতে আগে ফিল্ডিং করতে নেমে যুক্তরাষ্ট্রকে ধসিয়ে দিয়েছে বাংলাদেশ। মুস্তাফিজুর রহমানের ক্যারিয়ারসেরা বোলিংয়ে যুক্তরাষ্ট্র মাত্র ১০৪ রানে থেমেছে। চার ওভার বল করে মাত্র ৯ রান দিয়ে ৬ উইকেট নিয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার।

আগের দুই ম্যাচে ৪ উইকেট শিকার করলেও যুক্তরাষ্ট্রের রানের চাকায় সেভাবে লাগাম দিতে পারেননি মুস্তাফিজ। বাংলাদেশও হেরেছে লজ্জাজনক ভাবে। প্রথম টেস্ট খেলুড়ে দেশ বাংলাদেশ যারা যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হারের লজ্জায় পড়েছে। তৃতীয় ম্যাচের আগে বাংলাদেশ আছে হোয়াইটওয়াশ হওয়ার শঙ্কায়।

Advertisements

তবে এদিন আগে ফিল্ডিং করতে নামা বাংলাদেশ ভিন্নরূপে আবির্ভূত। বিশেষ করে মুস্তাফিজ হাজির রুদ্রমূর্তি নিয়ে। এদিন বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে সেরা বোলিংয়ের রেকর্ড গড়েছেন কাটার মাস্টার।

পাশাপাশি মোস্তাফিজুর জন্য বালাদেশ জয়ী হয়ে হোয়াইটওয়াশ থেকে রক্ষা করেছে। ম্যাচে তিনি সেরা খেলোয়াড় নির্বাচিত হন এবং রেকর্ডবুকে নিজের নাম লেখান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন