English

36 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

দল পেলেন না আশরাফুল-নাসির

- Advertisements -
Advertisements

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্লেয়ার্স ড্রাফট আজ সোমবার অনুষ্ঠিত হয়ে গেছে। নিলাম থেকে ক্রিকেটারদের দলভুক্ত করে ২০ জানুয়ারি টুর্নামেন্ট শুরুর দিন গুনছে ছয়টি দল। ছয় দলই ১০ জন করে স্থানীয় ক্রিকেটারকে দলে টেনেছে। যদিও একজন অটো চয়েজসহ ১৪ জনকে নেওয়া যেত। তার মানে প্লেয়ার্স ড্রাফটে ১৩ জনের ডাক ওঠার কথা। কিন্তু কোনো ফ্র্যাঞ্চাইজিই সেটার প্রয়োজন মনে করেনি।

অনেক বিখ্যাত-অখ্যাত কিংবা তরুণ তারকারা আজ দল পেয়েছেন। কিন্তু দল পাননি দেশের দুই আলোচিত ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল ও নাসির হোসেন। এই বিপিএলে স্পট ফিক্সিং করেই একসময়ের সুপারস্টার আশরাফুল তার ক্যারিয়ারের বারোটা বাজিয়েছেন। সেই আশরাফুলের নামই ওঠেনি প্লেয়ার্স ড্রাফটে! ঘরোয়া লিগগুলোতেও তার পারফরম্যান্স সুবিধাজনক নয়। বয়সও হয়ে গেছে। সব মিলিয়েই হয়তো কেউ তার প্রতি আগ্রহ দেখায়নি।

Advertisements

অন্যদিকে বহুল আলোচিত-সমালোচিত অলরাউন্ডার নাসির হোসেনের নামও প্লেয়ার্স ড্রাফটে ওঠেনি। জাতীয় দলের এক সময়ের এই ম্যাচ উইনার এখন ব্যক্তিগত জীবনের নানা সমস্যায় আছেন। এ বছরের শুরুতে বিয়ে করেছেন, কিন্তু সেই বিয়ের বৈধতা নিয়ে মামলা চলছে। জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) পাওয়া হাতের ব্যথার কারণে বিসিএলে খেলছেন না নাসির। এটাও তার প্রতি ফ্র্যাঞ্চাইজিগুলোর অনাগ্রহের বড় কারণ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন