English

27 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

দিল্লির হয়ে সোশ্যাল মিডিয়ায় মুস্তাফিজের অনুরোধ

- Advertisements -

নাসিম রুমি: আইপিএলের চলতি আসরে মুস্তাফিজুর রহমানকে দুই ম্যাচে মাঠে নামিয়েছিল দিল্লি ক্যাপিটালস। তবে আশানুরূপ পারফরম্যান্স দেখাতে ব্যর্থ হয়েছেন কাটার মাস্টার। মাঠের চেয়ে মাঠের বাইরেই মুস্তাফিজকে নিয়ে দিল্লির আগ্রহ বেশি। কারণটা আর কিছুই নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সরব উপস্থিতি। এটিকে পুঁজি করে মুস্তাফিজকে নিজেদের অলিখিত সোশ্যাল মিডিয়া আইকনে পরিণত করেছে দিল্লি।

Advertisements

নিয়মিতই মুস্তাফিজকে নিয়ে পোস্ট করছে দিল্লি। আসরে পাঁচ ম্যাচের সবক’টিতে হেরে যাওয়া দিল্লি এবার মুস্তাফিজের মাধ্যমে আহবান জানালো, যেন সবাই সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের সঙ্গে যুক্ত হয়। একটি ভিডিও বার্তায় ভক্তদের সেই অনুরোধ জানান বাঁহাতি এই পেসার।

Advertisements

সোমবার (১৭ এপ্রিল) দিল্লির ফেসবুক ভেরিফায়েড পেজে ৭ সেকেন্ডের একটি ভিডিওতে মুস্তাফিজ বলেন, ‘আমাদের যত সোশ্যাল মিডিয়া চ্যানেল আছে, ইনস্টাগ্রাম, টুইটার, ফেসবুক— আপনারা সবাই ফলো করুন।’

চলতি আসরে এখন পর্যন্ত পুরোপুরি ব্যর্থ দিল্লি। বল হাতে ব্যর্থ মুস্তাফিজও। মাঠের ক্রিকেটে তাকে ঠিকঠাক কাজে লাগাতে না পারলেও মাঠের বাইরে দিল্লির মূল তারকা মুস্তাফিজই। মুস্তাফিজকে নিয়ে কোনো পোস্ট দেওয়া মানেই তো হিট!

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন