English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

দুঃখপ্রকাশ করলেন লিটন

- Advertisements -

নাসিম রুমি: নিজের সমালোচিত কর্মকাণ্ডের একদিন পরেই মুখ খুলেছেন বাংলাদেশ জাতীয় দলের ওপেনার লিটন কুমার দাস। গতকাল (রবিবার) ভারতের পুনেতে বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে অসহনশীল আচরণ করেছিলেন লিটন দাস। এর একদিন পর আজ সোমবার সেই ঘটনার জন্য দু:খপ্রকাশ করেছেন টাইগার এই ওপেনার।

Advertisements

ফেসবুক পোস্টে লিটন হাত জোর করা একটি ইমোজি দিয়ে লিখেছেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি সেখানে এত গণমাধ্যমকর্মীদের অবস্থান ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশ ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’
বিশ্বকাপ মিশনে পরের ম্যাচ ভারতের বিপক্ষে। সেই ম্যাচ খেলতে বাংলাদেশ দল এখন অবস্থান করছে পুনেতে। সেখানকার একটি পাঁচ তারকা হোটেলে উঠেছে বাংলাদেশ দল। ওই আবাসিক হোটেলের সামনে সাংবাদিকদের দেখে গতকাল আচমকাই মেজাজ হারান লিটন।

Advertisements

টিম হোটেলের সামনে গণমাধ্যমকর্মীদের দেখে সিকিউরিটি গার্ড ডাকেন লিটন। তাদের মাধ্যমে সংবাদকর্মীদের হোটেল প্রাঙ্গণ ছাড়ার নির্দেশ দেওয়া হয়।

বিশ্বকাপের আগে থেকেই ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না লিটনের। নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠের সিরিজে পুরোপুরি ব্যর্থ ছিলেন। মিরপুরে কিউইদের বিপক্ষে আউট হওয়ার পর ড্রেসিংরুমের সামনে ব্যাট ভাঙতেও দেখা যায় তাকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন