English

34 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ধোনির হাঁটুতে অস্ত্রোপচার

- Advertisements -

নাসিম রুমি: সদ্যসমাপ্ত আইপিএলে বাম হাঁটুর চোটে ভুগছিলেন ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। সেই চোট নিয়েই খেলেছেন আইপিএল। দলকে করেছেন চ্যাম্পিয়ন। আইপিএল শেষ করে আর দেরি করেননি তিনি। চিকিৎসকের শরণাপন্ন হওয়ার পর হাঁটুতে অস্ত্রোপচারও করালেন ভারতের এ তারকা ক্রিকেটার।

Advertisements

বৃহস্পতিবার মুম্বাইয়ের একটি হাসপাতালে ৪১ বছর বয়সি ধোনির বাম হাঁটুতে অস্ত্রোপচার করানো হয়েছে। খবর পিটিআইয়ের।

চেন্নাইয়ের এক মুখপাত্র বলেছেন, হ্যাঁ, বৃহস্পতিবার মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ধোনির হাঁটুতে সফলভাবে একটি অস্ত্রোপচার সম্পন্ন করা হয়েছে।

ওই মুখপাত্র যোগ করেছেন, তিনি ভালো আছেন এবং আগামী দুই-এক দিনের মধ্যে তাকে ছেড়ে দেওয়া হবে। বিস্তৃত পরিসরে তার পুনর্বাসন প্রক্রিয়া শুরু হওয়ার আগে তিনি কয়েক দিন বিশ্রামে থাকবেন। আশা করা হচ্ছে, পরের আইপিএলে খেলতে ফিট হওয়ার জন্য পর্যাপ্ত সময় পাবেন তিনি।

Advertisements

গত সোমবার আহমেদাবাদে আইপিএলের রুদ্ধশ্বাস ফাইনালে গুজরাট টাইটান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় চেন্নাই। প্রতিযোগিতার ইতিহাসে এটি তাদের পঞ্চম শিরোপা। ফলে মুম্বাই ইন্ডিয়ান্সের সঙ্গে এখন তারা যৌথভাবে আইপিএলের সফলতম দল। শিরোপা জেতার পর মুম্বাইয়ে উড়ে যান ধোনি। সেখানে গিয়ে তিনি বিসিসিআইয়ের মেডিকেল প্যানেলের চিকিৎসক দীনশ পার্দিওয়ালার কাছ থেকে পরামর্শ নেন।

চোট নিয়ে ২০২৩ আইপিএলে খেললেও উইকেটকিপিংয়ের সময় ধোনি ছিলেন সাবলীল। কোনোরকম অস্বস্তিতে ভুগতে দেখা যায়নি তাকে। তবে চোটের কারণে সাধারণত নিচের দিকে ব্যাটিংয়ে নামতে দেখা যায় তাকে। রান নেওয়ার জন্য উইকেটের মধ্যে দৌড়ানোর সময়ও তাকে স্বাচ্ছন্দ্য লাগেনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন