English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

পাকিস্তানি ব্যাটারদের স্ট্রাইকরেটে গুরুত্ব দিতে বললেন আফ্রিদি

- Advertisements -
Advertisements

নিউজিল্যান্ডের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানের হারে চরম হতাশা প্রকাশ করেছেন সাবেক অলরাউন্ডার ও অধিনায়ক শহিদ আফ্রিদি। এই ম্যাচে রাওয়ালপিন্ডিতে কিউইদের কাছে ৭ উইকেটে হেরেছে স্বাগতিকরা।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটার) নিজেদের মতামত প্রকাশ করেছেন আফ্রিদি। সেখানে তিনি ফলাও করে দেখিয়েছেন, রাওয়াপিন্ডির মতো ব্যাটিং সহায়ক পিচে মাত্র ১৭৮ রান করেছিল পাকিস্তান; যা মোটেও জয়ের জন্য যথেষ্ট না।

পোস্টে শাদাব খানের আক্রমণাত্মক ব্যাটিংয়ের প্রশংসা করেন আফ্রিদি। আর বাকি ক্রিকেটারদের স্ট্রাইটরেটের সমালোচনা করেন সাবেক এই তারকা ক্রিকেটার।

আফ্রিদি পোস্টে বলেন, ‘একটি চমৎকার ব্যাটিং পিচে আমরা পর্যাপ্ত রান করতে পারিনি। স্কোরটি ২২০ এর কাছাকাছি হওয়া উচিত ছিল। শাদাব ভালো খেলেছে।

এমন পিচে এবং কন্ডিশনে বাকি ব্যাটারদের আরও ভালো স্ট্রাইক রেটে খেলা উচিত। বাকি ম্যাচগুলির জন্য শুভকামনা। কীভাবে একটি ম্যাচ শেষ করতে হয়, চ্যাপম্যানের দুর্দান্ত ইনিংসটি তার একটি দুর্দান্ত শিক্ষা।’

গতকাল রোববার প্রথমে ব্যাট করে ৪ উইকেটে ১৭৮ রান করে পাকিস্তান। কিছুটা আক্রমণাত্মক খেলে পাকিস্তানের ইনিংসের সর্বোচ্চ ২০ বলে ৪১ রান করেন অলরাউন্ডার শাদাব খান। ২৯ বলে ৩৭ রান করেন বাবর আজম। ইরফান নিয়াজি ২০ বলে ৩০ রানের অপরাজিত ছিলেন।

জবাবে নিউজিল্যান্ডের হয়ে মার্ক চ্যাপম্যান একাই করেন ৪২ বলে ৮৭ রান। তার দুর্দান্ত ইনিংসের উপর ভর করে পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়ে সিরিজে ১-১ সমতা ফেরে কিউইরা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন