English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

প্রথম পাকিস্তানি ক্রিকেটার হিসেবে এমন চুক্তি আফ্রিদির!

- Advertisements -

নাসিম রুমি: বর্তমান সময়ের অন্যতম সেরা পেসারদের মধ্যে অন্যতম পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি। আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টি লিগের দল ডেজার্ট ভাইপার্সের সাথে তিন মৌসুমের জন্য চুক্তি করেছেন বাঁহাতি এই পেসার। প্রথম পাকিস্তানি ক্রিকেটার হিসেবে লিগটিতে খেলবেন তিনি। ফ্র্যাঞ্চাইজিটিতে যোগ দিতে পেরে উচ্ছ্বসিত আফ্রিদি নিজেও।

Advertisements

ভাইপার্সে যোগ দেওয়ার বিষয়ে তিনি বলেন, ‘আমি ডেজার্ট ভাইপার্সে যোগ দিতে পেরে রোমাঞ্চিত। আমি জানি সেখানে (আরব আমিরাতে) অনেক পাকিস্তানি ফ্যান আছে এবং আমি আশা করি আসন্ন আইএল টি-টোয়েন্টিতে তারা আমাদের সমর্থন করবে’

Advertisements

গত বছর একই দলের হয়ে খেলার কথা ছিলো আরেক পাকিস্তানি ক্রিকেটার আজম খানের। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে এনওসি না পাওয়ার কারণে খেলা হয়নি তার। ভাইপার্সে আগে থেকেই আছেন ভানিন্দু হাসারাঙ্গা, মাথিশা পাথিরানা, টম কারান ও শেলডন কটরেলের মতো তারকা বোলাররা। আফ্রিদিকে নিয়ে নিজেদের বোলিং বিভাগকে আরও শক্তিশালী করলো দলটি।

আগামী বছরের ১৩ জানুয়ারি শুরু হবে আইএল টি-টোয়েন্টি লিগের দ্বিতীয় আসর। আফ্রিদি সিডনিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট খেলার পর দলের সাথে যোগ দেবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন