English

37 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

ফের ‘নিকাহ’ করতে চলেছেন শাহিন আফ্রিদি

- Advertisements -

নাসিম রুমি: পাকিস্তান ক্রিকেট দলের পেস বোলার শাহিন আফ্রিদি ২০২৩ এশিয়া কাপে দুর্দান্ত ফর্মে রয়েছেন। তিনি ইতিমধ্যেই বিপক্ষ দলের কাছে ত্রাস হয়ে উঠেছেন। পাওয়ার প্লে চলাকালীন রথী-মহারথী ব্যাটারদের উইকেট শিকার করে বিপক্ষের মেরুদণ্ড কার্যত ভেঙে দিচ্ছেন। গত ২ সেপ্টেম্বর ভারতের বিরুদ্ধে খেলতে নেমে তিনি রোহিত শর্মা এবং টিম ইন্ডিয়ার তারকা ব্যাটার বিরাট কোহলির উইকেট শিকার করে নিয়েছিলেন। আর সেইসঙ্গে ভারতীয় ক্রিকেট দল ব্যাকফুটে চলে গিয়েছিল।

Advertisements

ইতিমধ্যে আরও একটি খবর হাওয়ায় ভাসতে শুরু করেছে। চলতি এশিয়া কাপ শেষ হতে না হতেই শাহিন আফ্রিদি আরও একবার নিকাহ করতে চলেছেন।

Advertisements

পাকিস্তান ক্রিকেট দলের তারকা পেসার শাহিন আফ্রিদি হামেশাই বিপক্ষের ব্যাটারদের ক্লিন বোল্ড করতে ভালোবাসেন। কিন্তু, শাহিদ আফ্রিদির মেয়ে আনশার প্রেমে নিজেই ক্লিন বোল্ড হয়ে গিয়েছেন। এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি যে চলতি বছর পাকিস্তান ক্রিকেট দলের প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদির মেয়ে আনসার সঙ্গে গত ফেব্রুয়ারি মাসেই নিকাহ করেছিলেন তিনি। কিন্তু, গোটা বিয়ের অনুষ্ঠানই ট্রাইবাল নিয়মে হয়েছিল।

আর সেকারণেই তিনি কাছের বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারেননি। তবে এবার তিনি পাকিস্তান ক্রিকেট দলের সতীর্থদের পাশাপাশি পরিবারের বাকী সদস্যদেরও নিমন্ত্রণ করতে চলেছেন। সূত্রের খবর, আগামী ১৯ সেপ্টেম্বর শাহিন এবং আনশার মধ্যে আরও একবার নিকাহ হবে। এরপর ২১ সেপ্টেম্বর ইসলামাবাদে রিসেপশন পার্টি দেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন