English

25 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপের পর অবসরের সুর বাটলারের কণ্ঠে

- Advertisements -

নাসিম রুমি: বিশ্বকাপের উন্মাদনা শুরু হয়েছে আগেই, এবার আনুষ্ঠানিকভাবে বল মাঠে গড়ানোর পালা। গত আসরের চ্যাম্পিয়ন ইংল্যান্ড ও রানার-আপ দল নিউজিল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে ৫ অক্টোবর মেগা আসরটির পর্দা উঠতে যাচ্ছে। এবারও সমানভাবে ফেভারিট ইংলিশরা। বল-ব্যাটে সাম্প্রতিক সময়ে তাদের আধিপত্য চোখে পড়ার মতো।

Advertisements

ইয়ন মরগানের পর এবার তাই জস বাটলারের গায়েও লাগতে পারে চ্যাম্পিয়ন অধিনায়কের তকমা। তবে তার আগে নিজের ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানার ইঙ্গিত দিয়ে রেখেছেন এই উইকেটরক্ষক ব্যাটার। বিশ্বকাপের পর অবসর নিবেন।

Advertisements

ওয়ানডে ফরম্যাটের এই বিশ্বকাপের মূল আয়োজন শুরুর আগে প্রস্তুতি ম্যাচ খেলছে প্রতিযোগী দেশগুলো। গতকাল (শনিবার) গুয়াহাটিতে ইংল্যান্ডের ম্যাচ ছিল বিশ্বচ্যাম্পিয়ন ইংলিশ দলটির। যদিও বৃষ্টির কারণে বল মাঠে গড়ানো সম্ভব হয়নি। তবে এদিনই ইংল্যান্ড দলপতি বাটলার ওয়ানডে ক্রিকেট থেকে দ্রুতই অবসরের চিন্তার কথা বলেছেন। তবে খেলতে চান টি-টোয়েন্টি ফরম্যাটে।

তিনি বলেন, ‘৩৩ বছর বয়স হলো। কিন্তু আশা করছি ইংল্যান্ডের হয়ে আরও কিছুদিন খেলব। কারণ, দেশের হয়ে খেলার থেকে বড় গর্ব কিছুতে থাকে না। আমি চেষ্টা করব খেলা চালিয়ে যাওয়ার। তবে তার জন্য নিজের ফিটনেস আরও ভাল রাখতে হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন