English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারী হবে আফ্রিদি: ভিভ রিচার্ডস

- Advertisements -

নাসিম রুমি: দরজায় কড়া নাড়ছে ওয়ানডে বিশ্বকাপের ১৩তম আসর। এর মধ্যেই আইসিসির এই মেগা আসরকে কেন্দ্র করে নিজেদের মতামত প্রকাশ করছেন কিংবদন্তি ক্রিকেটাররা। তেমন বিশ্বকাপে বল হাতে সেরা পারফর্মার কে হবেন-সেটি ক্যারিবীয় কিংবদন্তি ক্রিকেটার স্যার ভিভ রিচার্ডস কাছে জানতে চেয়েছিল ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। জবাবে অনেকটা এককথায় জানিয়ে দিলেন, এই বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট পাবে শাহিন আফ্রিদি।

Advertisements

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে আইসিসির অফিসিয়াল অ্যাকাউন্টে সেই ভিডিওটি প্রকাশ করা হয়েছে। সর্বশেষ পিএসএল আসরে সামনে থেকে দেওয়া নেতৃত্বে লাহোর কালান্দার্সকে শিরোপা উপহার দিয়েছিলেন শাহিন আফ্রিদি। ফ্র্যাঞ্চাইজি আসরটিতে বাঁ-হাতি এই পেসারের বোলিং পারফরম্যান্সের কথা টেনে এনেছেন বিশ্বকাপজয়ী এই উইন্ডিজ ব্যাটার রিচার্ডস, আমি তার (আফ্রিদি) ব্যাপক উন্নতি লক্ষ্য করেছি। সে ব্যক্তিগতভাবে অনেক দৃঢ়চেতা। বলতে গেলে সে আমার দলের।

Advertisements

আফ্রিদির সঙ্গে তিনি সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগ আইএল টি-টোয়েন্টির দল ডেজার্ট ভাইপার্সে নাম লিখিয়েছেন। টুর্নামেন্ট কর্তৃপক্ষের প্রকাশিত এক ভিডিওতে সাবেক এই ইংলিশ ব্যাটার বলেন, শাহিন সম্ভবত বিশ্বের সবচেয়ে সেরা বাঁ-হাতি বোলার। এমনকি নতুন বলেও সবচেয়ে ভালো বোলার সে।

আসন্ন ভারত বিশ্বকাপের পর্দা উঠবে আগামী ৫ অক্টোবর। ১০ দলের অংশগ্রহণে দেশটির ১০টি ভেন্যুতে হবে বিশ্বকাপের ৫৮টি ম্যাচ। সবচেয়ে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তানের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি হবে আগামী ১৪ অক্টোবর। বহুল চাহিদাপূর্ণ ম্যাচটি আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন