English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

মামলা খেলেন গাঙ্গুলি-রোহিত

- Advertisements -

নাসিম রুমি: ক্রীড়াঙ্গনের সঙ্গে অনেক আগে থেকেই জড়িয়ে আছে বিভিন্ন জুয়ার অ্যাপস ও কর্মকাণ্ড। বড় টুর্নামেন্ট এলেই তার মাত্রা আরও বেড়ে যায়। অন্যদিকে, ভারতীয় প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই কাড়ি কাড়ি অর্থ ও জৌলুসের ঝলকানি। তাই তো জুয়াড়িরা এই টুর্নামেন্টকে আরও নির্লজ্জভাবে বেছে নিতে দেখা যায়।

Advertisements

টুর্নামেন্ট চলাকালে এসব জুয়া প্রতিষ্ঠানের প্রমোশনে অংশ নিতে দেখা যায় তারকা ক্রিকেটারদেরও। এবারও তেমনি একটি বিজ্ঞাপন করায় সাবেক ভারতীয় ক্রিকেটের মহারাজা সৌরভ গাঙ্গুলি ও জাতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাদের নামে জনস্বার্থ মামলা হয়েছে।

কেবল তারাই নন, একই মামলায় আসামি করা হয়েছে বডিউড তারকা অভিনেতা আমির খান ও ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকেও। দেশটির একাধিক গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

Advertisements

ভারতে সারা বছরই বেটিং কোম্পানিগুলোর প্রমোশন অব্যাহত রয়েছে। তবে আইপিএলের চলমান ১৬তম আসর শুরুর আগে থেকেই সৌরভ-রোহিতরাও সেসব বিজ্ঞাপনে অংশ নেন। বেটিং অ্যাপসের প্রমোশন করেন বলিউডের থ্রী-ইডিয়ট’খ্যাত আমির খান ও দুই অভিনেতাও।

এ ঘটনায় চারজনের বিরুদ্ধে বিহারের মুজাফফরপুরে একটি জনস্বার্থ মামলা করেছেন তামান্না হাশমি নামে এক সমাজকর্মী। তার মতে, এই ক্রিকেটার ও অভিনেতারা যুব সম্প্রদায়কে জুয়া খেলতে উৎসাহিত করছেন। আগামী ২২ এপ্রিল ওই মামলার শুনানি হওয়ার কথা রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন