English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

মারামারি করে নিষিদ্ধ তিন ক্রিকেটার

- Advertisements -

পাকিস্তানে চলছে ন্যাশনাল ওমেন্স ক্রিকেট চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্টে ঘটেছে এক বিব্রতকর ঘটনা। দেশটির তিন নারী ক্রিকেটার মারামারিতে জড়ান। যেখানে আবার দুজনে মিলে অরেকজনকে মারধরের অভিযোগ উঠেছে। মার খাওয়া সেই ক্রিকেটারের অভিযোগ করলে মারামারিতে জড়িত তিনজনকেই সাময়িকভাবে নিষিদ্ধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

Advertisements

মারামারিতে জড়িত তিন নারী ক্রিকেটার হচ্ছেন- সাদাফ শামস, ইয়ুসরা আমির ও আয়েশা বিলাল। পাকিস্তানি সংবাদমাধ্যম সংবাদমাধ্যম জিও সুপারের প্রতিবেদন অনুযায়ী সাদাফ ও ইয়ুসরার সঙ্গে প্রথমে আয়েশার বাদানুবাদ হয়। এরপর দুই সতীর্থের মার খেয়ে নাক দিয়ে রক্ত ঝরে আয়েশার।

জিওর প্রতিবেদনে বলা হয়, ওই ঘটনার পর দুদিন বিষয়টি নিয়ে তেমন জানাজানি হয়নি। এরপর আয়েশা পিসিবির কাছে অভিযোগ করলে, তিনজনকেই অনির্দিষ্ট সময়ের জন্য নিষিদ্ধ করা হয়। ফলে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলমান ওমেন্স চ্যাম্পিয়নশিপে অংশ নিতে পারবেন না এই তিন ক্রিকেটার।

Advertisements

টি-টোয়েন্টি ফরম্যাটে চলমান চ্যাম্পিয়নশিপের ম্যাচগুলো ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হচ্ছে। ফলে অভিযুক্ত ক্রিকেটাররা বর্তমানে অবস্থান করছেন রাওয়ালপিন্ডিতে।

পাকিস্তান ওমেন্স ক্রিকেটের প্রধান তানিয়া মালিকের সেখানে দ্রুতই পৌছানোর কথা রয়েছে। এরপর পুরো বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ক্রিকেটারদের ব্যাখ্যা ও তদন্ত করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন