English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মৃত্যুর আগে ওয়ার্নের কক্ষে প্রবেশ করেন ২ নারী!

- Advertisements -

শেন ওয়ার্ন যে রিসোর্টে মারা গিয়েছেন, শুক্রবার সেখানে প্রবেশ করেন ৪ নারী। এদের মধ্যে দু’জন চলে যান ওয়ার্নের কক্ষে। বাকি দু’জন চলে যান তার বন্ধুদের রুমে। সিসিটিভি ফুটেজ দেখে শনাক্ত করা হয়েছে এদের। এ খবর দিয়েছে মেইল অনলাইন।

শুক্রবার দুপুর ১টা ৫৩ মিনিটে কো সামুইয়ের সামুজানা রিসোর্টে পৌঁছান ওই চার নারী। এদের মধ্যে দু’জন ওয়ার্নের রুম থেকে বের হন ২টা ৫৮ মিনিটে। এর ঠিক ২ ঘণ্টা ১৭ মিনিট বাদে ওয়ার্নকে নিথর অবস্থায় আবিষ্কার করেন তার বন্ধুরা। ধারণা করা হচ্ছে, ওই দুই নারী ওয়ার্নকে জীবিত দেখা শেষ ব্যক্তি।

তবে পুলিশ সন্দেহজনক কিছু খুঁজে পায়নি। সোমবার লাশের ময়নাতদন্তেও বলা হয় অজি কিংবদন্তি ক্রিকেটারের মৃত্যু ‘স্বাভাবিক’।

মেইল অনলাইন জানায়, ওয়ার্নের রুমে নারী প্রবেশের কারণ অনুসন্ধান করেছে থাই পুলিশের একটি ইউনিট। পুলিশের ভাষ্য, মূলত বডি ম্যাসাজের জন্য গিয়েছিলেন ওই দুই নারী। এজন্য হোটেল স্টাফের কাছে আবেদন জানান ওয়ার্ন।

তবে বডি ম্যাসাজকারীদেরকে পুলিশ কোনো জিজ্ঞাসাবাদ করেছে কিনা তা জানা যায়নি। একজন পুলিশ সোর্স ডেইলি মেইলকে বলেন, ‘ফুটেজে দেখা গেছে শুক্রবার দুপুরের দিকে চারজন নারী রিসোর্টে আসেন। তাদের দু’জন ওয়ার্নকে ম্যাসাজ করতে যান, বাকি দু’জন চলে যান তার বন্ধুদের কক্ষে। রিসোর্টের স্টাফদেরকে এ ব্যাপারে অনুরোধ জানিয়েছিলেন ওয়ার্ন। প্রায় ৩টার দিকে দু’জন রুম ত্যাগ করেন। ৫টা ১৫ মিনিটে ওয়ার্নকে অচেতন অবস্থায় পাওয়া যায়। তার মৃত্যুর সঙ্গে অন্য কিছুর যোগসূত্র নেই। আর রুমে কোনো অ্যালকোহল কিংবা ড্রাগসও পাওয়া যায়নি।’

পুলিশ প্রধান ইয়ুত্তানা সিরিসোমবাত বলেন, ‘সে (ওয়ার্ন) বডি ম্যাসাজের জন্য মেয়েদের ডেকেছিল। ওটা ছিল কেবল ম্যাসাজ। ওয়ার্নের মৃত্যু ম্যাসাজের কারণে হয়নি। তিনি সুস্থ ছিলেন না।’

মেডিকেল রিপোর্টে দেখা গেছে, অ্যাজমা এবং বুকের সমস্যায় ভুগছিলেন ওয়ার্ন। এজন্য ডাক্তারও দেখান তিনি। তাছাড়া ১৪ দিনের ডায়েট রুটিন পূর্ণ করেন ওয়ার্ন। শুধু তরল জাতীয় খাবার খাচ্ছিলেন তিনি। এসব কারণে শারীরিকভাবে আরও দুর্বল ছিলেন তিনি।

মৃত্যুর পর ওয়ার্নের রুমে জায়গায় জায়গায় রক্তের দাগ লেগেছিল। যেগুলো মূলত সিপিআর দেয়ার সময় বমির সঙ্গে মুখ দিয়ে বের হয়েছিল।

তার বন্ধু অ্যান্ড্রু নিওফিতো প্যারামেডিক টিম পৌঁছানো পূর্বে টানা ২০ মিনিট সিপিআর দেন। অ্যাম্বুলেন্সে নিয়ে হাসপাতাল নেয়ার পথেই তার মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হয়ে যায় সবাই। আনুষ্ঠানিক ময়নাদন্ত শেষে ওয়ার্নের বডি অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে। জানা গেছে, মেলবোর্ন ক্রিকেট স্টেডিয়ামে রাষ্ট্রীয়ভাবে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে। শেষকৃত্য অনুষ্ঠানে থাকবেন প্রায় ১ লাখ ভক্ত-সমর্থক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন