English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

রেকর্ডের সিরিজে বাংলাদেশের লজ্জার হার

- Advertisements -

নাসিম রুমি: তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে বাংলাদেশকে ৭ উইকেটে হারিয়ে হোয়াইটওয়াশ এড়ালো আয়ারল্যান্ড। শুক্রবার (৩১ মার্চ) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ।

ব্যাট করতে নেমে ১৯ ওভার ২ বলে ১২৪ রানে অলআউট হয় বাংলাদেশ। ১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৩৬ বল হাতে রেখে ৭ উইকেটের জয় পায় আয়ারল্যান্ড।

১২৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে আক্রমণাত্মক খেলতে থাকেন দুই আইরিশ ওপেনার পল টার্লিং ও রস অ্যাডায়ার। প্রথম দুই ওভার থেকে ১৫ রান সংগ্রহ করেন এই দুই ব্যাটার। তবে ইনিংসের তৃতীয় ওভারে বাংলাদেশকে সাফল্য এনে দেন পেসার তাসকিন আহমেদ। রস অ্যাডায়ারকে বোল্ড করেন তাসকিন। দলীয় ১৭ রানে ৯ বলে ৭ রান করে সাজঘরে ফিরে যান রস অ্যাডায়ার।

এরপর ক্রিজে আসেন লোরকান টাকার। টাকারকে সঙ্গে নিয়ে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন স্টার্লিং। এরপর ষষ্ঠ ওভারে বোলিংয়ে এসে বাংলাদেশকে ব্রেক থ্রু এনে দেন পেসার শরিফুল ইসলাম। দলীয় ৪১ রানে ৭ বলে ৪ রান করে আউট হন লোরকান টাকার। টাকারের বিদায়ের পর ক্রিজে আসেন হ্যারি টেক্টর।

হ্যারি টেক্টরকে সঙ্গে নিয়ে নিজের আক্রমণাত্নক ব্যাটিং চালিয়ে যান স্টার্লিং। ৩১ বলে নিজের অর্ধশতক পূরণ করেন স্টার্লিং। তার ফিফটিতে ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৭৭ রান সংগ্রহ করেছে আয়ারল্যান্ড। জয়ের জন্য ৬০ বলে ৪৮ রান প্রয়োজন আয়ারল্যান্ডের। তা সহজেই জয়লাভ করে, বাংলাদেশের রেকর্ড ভঙ্গ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন