English

34 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

রোহিতদের বিজয়রথ থামানোর রেসিপি দিলেন আক্রাম

- Advertisements -

নাসিম রুমি: আক্রাম জানিয়েছেন, ভারতীয় দলের যা ভারসাম্য, তাতে ওদের হারাতে গেলে সবদিক থেকে টেক্কা দিতে হবে।

Advertisements

বিশ্বকাপে টানা ম্যাচ জিতছে ভারতীয় দল। ইতিমধ্যেই আটে আট হয়ে গিয়েছে। রোহিত শর্মার দল শীর্ষে থেকে সেমিফাইনালের টিকিট পেয়ে গিয়েছে প্রথম দল হিসেবে। সেমিতে কাদের বিরুদ্ধে খেলবে, সেটি ঠিক হয়নি।

রোহিতদের এই জয়ের রহস্য কোথায়? এই নিয়ে জানতে চাইলে পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াসিম আক্রাম জানিয়েছেন, ভারতীয় দলের যা ভারসাম্য, তাতে ওদের হারাতে গেলে সবদিক থেকে টেক্কা দিতে হবে। একমাত্র ভারতীয় দলের ব্যাটিং, বোলিং যেদিন ব্যর্থ হবে, সেদিনই হারবে ভারত।

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের সময় একটি টিভিতে আলোচনায় বসেছিলেন আক্রামসহ শোয়েব মালিক, মিসবা উল হক, মঈন খানরা। সেইসময় ওই অনুষ্ঠানের সঞ্চালক আক্রামকে প্রশ্ন করেছিলেন, কী করে ভারতীয় দলকে থামানো যেতে পারে? কারাই বা সেই অসাধ্যসাধন করবে? সেই জবাবে আক্রাম বলেন, ‘‘একটাই রাস্তা রয়েছে। ভারতীয় দলের ব্যাটারদের ব্যাট চুরি করে নিতে হবে। কিংবা বোলারদের স্পাইক দেওয়া জুতো চুরি করতে হবে, তা হলেই একমাত্র সন্ভব হবে।

Advertisements

সুলতান অব সুইংয়ের এই মন্তব্যটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। সবাই আক্রামের রসবোধের প্রশংসা করেছেন। এমনকী ওই কথা শুনে আক্রামের সতীর্থ বক্তা ও সঞ্চালকও হাসতে শুরু করেন।

ভারতীয় দলের এই সাফল্যের রহস্য কী? জানতে চাইলে পাক দলের প্রাক্তন নামী পেসারের মন্তব্য, ‘‘ভারতীয় দল অনেক আগে থেকেই বিশ্বকাপের জন্য দল সাজিয়ে রেখেছে। তারা অনবরত পরীক্ষা চালিয়েছে দল নিয়ে। সেই কারণেই বিশ্বকাপে তারা সেট টিম নিয়ে নামতে পেরেছে।’’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন