English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

লন্ডনের হোটেল থেকে সর্বস্ব হারালেন ভারতীয় নারী ক্রিকেটার

- Advertisements -

ইংল্যান্ড নারী ক্রিকেটর দলের বিপক্ষে দারুণ একটি ওয়ানডে সিরিজ শেষ করেছে ভারত। তিন ম্যাচের সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করেছে ভারতের নারীরা। মাঠের সাফল্য সুখকর হলেও সুখকর ছিল না লন্ডনের হোটেল ব্যবস্থাপনা।

লন্ডনে টিম হোটেলে থাকা অবস্থায় সর্বস্ব হারিয়েছেন ভারতীয় দলের উইকেটরক্ষক-ব্যাটার তানিয়া ভাটিয়া। লন্ডন ম্যারিয়ট হোটেল মাইডা ভেলের রুম থেকেই তানিয়ার ব্যাগ চুরি হয়ে যায়। সেই ব্যাগেই ছিলো নগদ অর্থ, কার্ড, গয়না আর মূল্যবান ঘড়ি।

নিজের সঙ্গে ঘটে যাওয়া এমন অপ্রীতিকর ঘটনার জন্য হোটেল কর্তৃপক্ষকেই দায়ী করে সোমবার এক টুইট বার্তায় তানিয়া বলেন, ‘ম্যারিয়ট হোটেল লন্ডন মাইডা ভেল ম্যানেজমেন্টের আচরণে আমি অতিশয় স্তম্ভিত ও হতাশ। কেউ আমার ব্যক্তিগত রুমে ঢুকে আমার ব্যাগ চুরি করেছে। ব্যাগের মধ্যে নগদ অর্থ, কার্ড, একাধিক ঘড়ি ও গহনা ছিল। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে এই হোটেলেই আমি ছিলাম। এটি একেবারেই নিরাপদ নয়। আশা করি দ্রুত এই বিষয়ে তদন্ত হবে এবং সমাধান হবে। ইসিবি ক্রিকেটের পছন্দের হোটেলে এরকম নিরাপত্তাহীনতা চমকে দেওয়ার মতো। আশা করি তারা এই বিষয়ে অবগত হবে।’

এই টুইটের পরেই দুঃখ প্রকাশ করে হোটেল কতৃপক্ষ জানায়, অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা দুঃখিত। আপনার নাম এবং আপনি যে ইমেল ঠিকানা দিয়ে রিজার্ভেশন করেছেন এবং আপনার থাকার সঠিক তারিখগুলি দয়া করে আমাদের ইমেইলকরুন, যাতে আমরা এটি আরও দেখতে পারি।’

উল্লেখ্য, সদ্য সমাপ্ত ইংল্যান্ড সফরে ওয়ানডে সিরিজের তিন ম্যাচই জিতেছে ভারত। তবে কোনো ম্যাচেই একাদশে ছিলেন না তানিয়া। আন্তর্জাতিক ক্যারিয়ারে এখন পর্যন্ত ভারতের হয়ে ২ টেস্ট, ১৯ ওয়ানডে ও ৫৩ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন পাঞ্জাবের এ উইকেটরক্ষক ব্যাটার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন