English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে সুযোগ পাওয়ায় উচ্ছ্বসিত তাওহিদ হৃদয়

- Advertisements -

নাসিম রুমি: এ বছর বাংলাদেশের ক্রিকেটে সবচেয়ে বেশি নজর কেড়েছেন তাওহিদ হৃদয়। বিপিএলের পর জাতীয় দলে সুযোগ পেয়েও সামর্থ্যের প্রমাণ রাখেন তিনি। ধারাবাহিক ভালো খেলার সুবাদে হৃদয় ডাক পেয়েছেন শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ থেকে (এলপিএল)। যে কারণে উচ্ছ্বসিত ২২ বছর বয়সী তারকা।
তাওহিদ হৃদয় এলপিএলের অভিজ্ঞতা এশিয়া কাপে কাজ লাগাতে চান।

Advertisements

শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগের এবারের আসর শুরু হবে আগামী ৩০ জুলাই। শেষ হবে ২০ আগস্ট। এই আসরের জন্য হৃদয়কে প্রস্তাব দিয়েছে জাফনা কিংস। টুর্নামেন্টে খেলার জন্য এরইমধ্যে এনওসিও পেয়ে গেছেন হৃদয়। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন।

Advertisements

এনওসি পাওয়ায় নিশ্চিত হয়েছে এলপিএলে হৃদয়ের অংশগ্রহণ। শ্রীলঙ্কায় খেলার ব্যাপারটি নিয়ে উচ্ছ্বসিত তিনি। হৃদয় বলেন, ‘আমি মানসিকভাবে যাওয়ার জন্য রেডি। এমন একটা লিগে সুযোগ পাওয়া আমার জন্য অনেক বড় বিষয়। চেষ্টা করব যাতে সুযোগটা ভালোভাবে কাজে লাগাতে পারি। এমন সুযোগ আসলে সবাই আত্মবিশ্বাসী হতে পারে। সবাই এমন সুযোগ চায়।’

এবারের এশিয়া কাপ অনুষ্ঠিত হবে পাকিস্তান ও শ্রীলঙ্কায়। এটাকেও একটা সুবিধা হিসেবে দেখছেন হৃদয়। কেননা শ্রীলঙ্কায় এলপিএল খেলে যে অভিজ্ঞতা হবে, সুযোগ থাকবে সেটা এশিয়া কাপে কাজে লাগানোর। হৃদয় বলেন, ‘এশিয়া কাপও তো শ্রীলঙ্কায়। ওখানে গিয়ে খেললে কন্ডিশন সম্পর্কে আমার একটা ধারনা হবে। সেটা জাতীয় দলের সঙ্গেও শেয়ার করতে পারব।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন