English

31 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

সপরিবারে লন্ডনে ছুটি কাটাচ্ছেন সৌরভ, ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যাচে হাজির মহারাজ

- Advertisements -

নাসিম রুমি: সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেয়ের স্নাতক হওয়ার আনন্দ উদযাপন করতে লন্ডনে গিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় সেখানেই রবিবার সপরিবারে ফুটবল ম্যাচ দেখতে গেলেন মহারাজ। কন্যা সানা ও স্ত্রী ডোনার সঙ্গে বসে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনালের ম্যাচ দেখলেন।

যদিও সেই ম্যাচে ৩-১ ফলে হেরে যায় রেড ডেভিলসরা। ম্যাচে এগিয়ে থেকেও হেরে যায় ম্যানচেস্টার ইউনাইটেড বরাবরই ফুটবলপ্রেমী হিসাবে পরিচিত প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট। আইএসএলে ক্লাবের মালিকানাও ছিল তাঁর।

Advertisements

নানা ফুটবল ম্যাচে স্টেডিয়ামেও দেখা যায় প্রিন্স অফ ক্যালকাটাকে। রবিবার এমিরেটস স্টেডিয়ামে হাজির ছিলেন সৌরভ। ম্যাচ শুরুর আগেই সপরিবারের ছবি তোলেন গঙ্গোপাধ্যায় পরিবার।

প্রসঙ্গত, সৌরভ ও ডোনা গঙ্গোপাধ্যায়ের একমাত্র কন্যা সানা লন্ডন (London) গ্লোবাল ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে স্নাতক হলেন।

Advertisements

আগামী ৬ সেপ্টেম্বর ইউসিএল-এ কনভোকেশন অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য কয়েকদিন আগেই লন্ডন উড়ে গিয়েছেন ভারতের (Team India) প্রাক্তন অধিনায়ক। মেয়ের এমন সাফল্যের দিনে তাঁর পাশে থাকবেন গর্বিত বাবা-মা। কনভোকেশন অনুষ্ঠানের আগেই সপরিবারের লন্ডনে বসে ফুটবল ম্যাচ দেখলেন সৌরভ।

শোনা যাচ্ছে প্রায় তিন সপ্তাহের জন্য ইংল্যান্ডে থাকবেন মহারাজ। ২৩ কিংবা ২৪ সেপ্টেম্বর কলকাতায় ফিরতে পারেন সৌরভ। তাঁর স্ত্রী ডোনা অবশ্য কয়েকদিন আগেই ইংল্যান্ডে গিয়েছিলেন। সানা স্নাতক হলেও, এখনই কলকাতায় ফিরে আসছেন না।

বরং আরও উচ্চশিক্ষার জন্য লন্ডনেই থাকবেন। তবে বেহালার গঙ্গোপাধ্যায় পরিবারের কন্যার দুর্গাপুজোর সময় কলকাতায় থাকার কথা। সানার কনভোকেশন হয়ে গেলে সপরিবারে কয়েক দিন ইংল্যান্ডে ছুটি কাটাবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন