English

26 C
Dhaka
বুধবার, মে ২২, ২০২৪
- Advertisement -

সাকিব-মুশফিকের ‘ঘুষি’

- Advertisements -

নাসিম রুমি: বাস্কেটবল কিংবদন্তি মাইকেল জর্ডানের ‘২৩’ নম্বর জার্সি পরে ক্যান্ডির বুকে দাঁড়িয়ে আছেন মুশফিকুর রহিম। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ওই ছবি দেওয়ার পর এই ব্যাটার রিং ছাড়া বক্সিংয়ে মাতলেন আরেক আমেরিকান কিংবদন্তি দ্য হিটম্যান খ্যাত টমাস হার্নসের মতো।

Advertisements

এশিয়া কাপ খেলতে পরশু শ্রীলঙ্কায় পৌঁছেছে বাংলাদেশ দল। লঙ্কায় যাওয়ার পর গতকাল পর্যন্ত কোনো অনুশীলন সেশন ছিল না বাংলাদেশ দলের। জিম সেশনের পাশাপাশি ছিল ফটোশুট। দলের অন্য সদস্যদের পরে তাড়াহুড়ো করে ইভেন্টে পৌঁছান অধিনায়ক সাকিব। পৌঁছেই কিছু সময়ের জন্য সাকিব হয়ে গেলেন বক্সার। বিশ্বসেরা অলরাউন্ডার রিংয়ের ঘুষির পাশাপাশি দুহাত মুষ্টি করে পোজ দিলেন উইকেট শিকারের আইকনিক সেলিব্রেশন। আর মুশফিক তো যেন সত্যিই রিংয়ে নেমেছিলেন।

রিং ছাড়া বক্সিংয়ে শুধু মুশফি-সাকিবই নন, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হাসান শান্ত, শরিফুল ইসলামরাও মাতলেন। প্রতিপক্ষ না থাকলেও হিট করার দৃশ্য ছিল পেশাদার বক্সারদের মতোই।

Advertisements

ফটোশুটে দুহাত মুষ্টিবদ্ধ করে নাসুম আহমেদের চক্কর ছিল জাদুকরের কোনো খেলার মতো। মোস্তাফিজুর রহমান ও তাওহীদ হৃদয়ও দিয়েছেন পোজ। ফটোশুটের দৃশ্যে অবশ্য এটা বোঝা যাচ্ছে, লড়াইয়ে নামার আগে খেলোয়াড়দের মানসিকতাও বেশ সতেজ। আজ শ্রীলঙ্কায় প্রথম অনুশীলন সেশন করবে বাংলাদেশ দল।

অফিশিয়াল ফটোশুটে বিপক্ষ দলগুলোকে যেন হুঁশিয়ারি দিয়ে রাখলেন সাকিব-মুশফিকরা। এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে পরশু শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে বাংলাদেশ। পাল্লেকেলে ওয়ানডেতে দ্বিতীয়বারের মতো নামা হবে তাদের। এর আগে ২০১৩ সালে একমাত্র ওয়ানডেতে কুমার সাঙ্গাকারা-তিলকরত্নে দিলশানদের হারিয়েছিল ৩ উইকেটে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন