English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

সাকিব যুক্তরাষ্ট্রে

- Advertisements -

নাসিম রুমি: এবার অনেক বছর পর মাগুরায় বাবা-মায়ের সঙ্গে ঈদ করেছেন সাকিব। বন্ধুদের সঙ্গেও যে সময়টা তাঁর সেখানে দারুণ কেটেছে, সেটা তো পাঞ্জাবি গায়ে ক্রিকেট খেলার ভাইরাল ছবিতেই বোঝা গেছে।

Advertisements

তবে ঈদটা এবার সাকিবের কেটেছে স্ত্রী-সন্তানদের ছাড়া। তাঁরা আছেন যুক্তরাষ্ট্রে। পরিবারের সঙ্গে কয়েকটা দিন কাটানোর জন্য সাকিব বেছে নিয়েছেন আয়ারল্যান্ড সিরিজের আগের সময়টাই। পূর্ব পরিকল্পনা অনুযায়ী ঈদের পরদিন গভীর রাতে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে তিনি ঢাকা ছেড়েছেন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে। বিসিবি সূত্র জানিয়েছে, সিলেটের প্রস্তুতি ক্যাম্প থেকে ছুটি নিয়েছেন তিনি।

আয়ারল্যান্ড সিরিজের আগে যুক্তরাষ্ট্র থেকেই ইংল্যান্ডের চেমসফোর্ডে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন সাকিব। ঢাকা থেকে বাংলাদেশ দল যাবে দুই ভাগে ভাগ হয়ে, যার বড় অংশটি যাবে ৩০ এপ্রিল দিবাগত রাতে।

Advertisements

আয়ারল্যান্ডের বিপক্ষে চেমসফোর্ডে তিনটি ওয়ানডে হবে ৯, ১২ ও ১৪ মে। তার আগে ৫ মে বাংলাদেশ দল খেলবে একটি প্রস্তুতি ম্যাচও। সাকিবের সে ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দেওয়ার কথা।

তারও আগে সিলেটের প্রস্তুতি ক্যাম্পে চেমসফোর্ডের কন্ডিশন খুঁজবে বাংলাদেশ দল। সাকিব ছাড়া সেখানে দলের বাকি সবাইকেই পাচ্ছেন অধিনায়ক তামিম ইকবাল ও কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন