English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

সানিয়া মির্জাকে ডিভোর্সের আগেই তৃতীয় বিয়ের খবর দিলেন শোয়েব মালিক

- Advertisements -

নাসিম রুমি: অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ডিভোর্সের জল্পনা-কল্পনা ছিল শোয়েব মালিক ও ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার। দুই দিন আগেই পাকিস্তানের তারকা ক্রিকেটারের সঙ্গে যাবতীয় সব ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে দিয়েছিলেন সানিয়া মির্জা। আর তাতেই সর গরম হয়ে উঠে নেট দুনিয়া। তবে কি বিচ্ছেদ হচ্ছে এই জুটির। অবশেষে আজ সব জল্পনা-কল্পনা উড়িয়ে দিয়ে শোয়েব মালিক তার জীবনের তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে এনেছেন।

Advertisements

আজ নিজের ভেরিফায়েড এক্স অ্যাকাউন্টে নতুন স্ত্রীর সঙ্গে দুইটি ছবি দিয়ে নিজের বিয়ের খবর জানিয়েছেন মালিক। সকলের আগ্রহের কেন্দ্রবিন্দু কাকে বিয়ে করেছেন মালিক। সেই প্রশ্নের উত্তর ইতিমধ্যে জেনে গিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। পাকিস্তানের জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে নতুন জীবন শুরু করেছেন তিনি।

সানা জাভেদের সঙ্গে বিয়ের সাজে ছবি দিয়ে মালিক তার এক্সে এক টুইট বার্তা দিয়েছেন। নতুন স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে কুরআনের একটি আয়াত ক্যাপশনে জুড়ে দিয়েছেন তিনি। যার অর্থ দাঁড়ায়, ‘নিশ্চয় তোমাদের জোড়ায় জোড়ায় সৃষ্টি করা হয়েছে।’

Advertisements

মালিকের এটি তৃতীয় বিয়ে। এখন পর্যন্ত সানিয়া মির্জাকে ডিভোর্স দেওয়ার বিষয়টি প্রকাশ্যে আনেননি তিনি। দুইদিন আগেই এক পোস্টে সানিয়া লিখেছিলেন, ‘বিয়েও কঠিন, ডিভোর্সও কঠিন।’ তবে সানিয়ার এই কথাকে বুড়ো আঙুল দেখিয়ে সহজেই তৃতীয় বিয়েটি সেরে ফেললেন মালিক।

২০১০ সালে প্রথম স্ত্রী আয়েশা সিদ্দিকিকে ডিভোর্স দিয়ে সে বছরই ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। ১৪ বছর সানিয়ার সঙ্গে সংসার করার পর তৃতীয় বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন মালিক। শোয়েবের স্ত্রী সানা জাভেদ পাকিস্তানের জনপ্রিয় অভিনয় শিল্পী এবং মডেল। একইসঙ্গে মেকআপ আর্টিস্টও তিনি। ১৯৯৩ সালে জন্ম নেওয়া পাকিস্তানি এই মডেলের এটি দ্বিতীয় বিয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন