English

29 C
Dhaka
মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
- Advertisement -

সুন্দর-ঠাকুরের প্রশংসায় পঞ্চমুখ বিরাট কোহলি

- Advertisements -
Advertisements

প্রথম ইনিংসে ১৮৬ রানে ষষ্ঠ উইকেট পতনের পর দলের হাল ধরে ১২৩ রানের দুর্দান্ত এক জুটি গড়েন ভারতের দুই টেল-এন্ডার ওয়াশিংটন সুন্দর ও শারদুল ঠাকুর। এতে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়ার করা ৩৬৯ রানের জবাবে ৩৩৬ রানের পুঁজি পায় ভারত। সুন্দর-ঠাকুরের দুর্দান্ত ব্যাটিং বড় লিড থেকে বঞ্চিত হয় অস্ট্রেলিয়া। দিন শেষে সুন্দর-ঠাকুরের প্রশংসায় মেতেছেন সাবেক ও বর্তমান ক্রিকেটাররা।

এই দুজনের প্রশংসা করতে ভুলেননি সদ্যই কন্যা সন্তানের জনক হওয়া ভারতের নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি। যিনি সন্তানের জন্ম উপলক্ষে অস্ট্রেলিয়া সফর থেকে ছুটি নিয়ে দেশে ফিরেছিলেন। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে কোহলি লিখেন, ‘নিজেদের প্রতি বিশ্বাস রেখে দারুণ খেলেছে সুন্দর-ঠাকুর। ওয়াশিংটন সুন্দর দারুণভাবে নিজের অভিষেক টেস্ট ম্যাচের ইনিংসটা গড়েছে!’

Advertisements

দিনের শেষ বেলায় ব্যাটিংয়ে নেমে উইকেট না হারিয়ে ২১ রান করেছে অস্ট্রেলিয়া। ওয়ানডে ঘরানার ব্যাটিংয়ে ২২ বলে ৩ চারে ২০ করে অপরাজিত ডেভিড ওয়ার্নার। মার্কাস হ্যারিস আছেন ১ রানে। প্রথম ইনিংস শেষে ৩৩ রানে এগিয়ে থাকা দলটির লিড হয়েছে ৫৪ রানের। উল্লেখ্য, এই টেস্ট সিরিজ চলাকালীন চোট পেয়ে ছিটকে গেছেন মোহাম্মদ শামি, উমেশ যাদব, লোকেশ রাহুল, হনুমা বিহারী, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা ও জসপ্রীত বুমরাহ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন