English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

‘হিন্দুবিরোধী’ মন্তব্যের অভিযোগ, ভারত ছাড়লেন বিশ্বকাপের পাকিস্তানি উপস্থাপক

- Advertisements -

ক্রিকেট মাঠে উপস্থাপনায় বেশ পরিচিত মুখ পাকিস্তানের সাংবাদিক জয়নব আব্বাস। সম্প্রতি বিশ্বকাপ উপলক্ষে ভারতে এসেছিলেন এই পাকিস্তানি। তবে আসার পরপরই ভারত ছাড়তে হলো বিশ্বকাপের এই উপস্থাপককে।

Advertisements

আজ সোমবার নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে ভারত ত্যাগ করেন জয়নব। আগামীকাল হায়দরাবাদে অনুষ্ঠেয় পাকিস্তান বনাম শ্রীলংকা ম্যাচের আগেই তড়িঘড়ি করে ফিরে গেলেন জয়নব। আইসিসির বরাত দিয়ে পাকিস্তানি গণমাধ্যম জিও টিভি জানায় ‘ব্যক্তিগত কারণ’ দেখিয়ে ভারত ত্যাগ করেন তিনি।

Advertisements

ভারতীয় ও পাকিস্তানি গণমাধ্যমের সূত্রমতে, জয়নবের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন এক ভারতীয় আইনজীবী। যেখানে লেখা ছিল, ভারত এবং হিন্দু ধর্মের বিরুদ্ধে সামাজিক যোগাযোগমাধ্যমে অবমাননাকর মন্তব্য করেছেন জয়নব। যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন জয়নব। তাকে লক্ষ্যবস্তু বানানো হচ্ছে বলেও দাবি করেন পাকিস্তানি এই উপস্থাপক।

মূলত, বিনীত জিন্দাল নামে ভারতীয় ওই আইনজীবী পুরানো একাধিক টুইটের সূত্র ধরে আনুষ্ঠানিকভাবে এই অভিযোগ দায়ের করেন। তিনি দাবি করেন, হিন্দু-বিরোধী এই টুইটগুলো প্রায় নয় বছর আগে পোস্ট করা হয়েছিল ‘জয়নবলাভএসআরকে’ নামের অ্যাকাউন্ট থেকে। যা বর্তমানে জয়নবের সক্রিয় ‘এক্স’ অ্যাকাউন্ট ‘জেডআব্বাস অফিসিয়াল’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন