English

24 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

হ্যামস্ট্রিংয়ে চোট, হাসপাতালে সাকিব

- Advertisements -

বিশ্বকাপের তৃতীয় ম্যাচে এসে দ্বিতীয় পরাজয় টাইগারদের। সাম্প্রতিক সময়ে নিজেদের চেনা প্রতিপক্ষ নিউজিল্যান্ডের কাছে লিটন-শান্তরা হেরেছে ৮ উইকেটের বড় ব্যবধানে। তবে এই ম্যাচে ব্যাট করার সময় হ্যামস্ট্রিংয়ে চোট পান টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। তাই ম্যাচের মাঝেই স্ক্যান করাতে হাসপাতালের দিকে ছোটেন তিনি। যে কারণে কথা বলতে আসেননি পোস্ট ম্যাচ প্রেজেন্টেশনেও।

Advertisements

সাকিবের পরিবর্তে আসা সহ অধিনায়ক নাজমুল হাসান শান্ত জানান, তিনি (সাকিব) হাসাপাতালে স্ক্যান করার উদ্দেশে গিয়েছেন। চোট কতটা গুরুতর তা রিপোর্ট হাতে পাওয়ার পরই বুঝতে পারবে টিম ম্যানেজমেন্ট।

Advertisements

চেন্নাইয়ে গতকাল টস জিতে আগে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠায় নিউজিল্যান্ড। তাই দিনের বেলায় অতিরিক্ত গরমে ব্যাটিংয়ে নামতে হয়েছে সাকিবকে। শরীরের ভার কমাতে স্পিনারদের হেলমেট ছাড়াই খেলার সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু ব্যাটিংয়ের মাঝপথেই পায়ের পেশিতে টান পড়ে তার। ক্র্যাম্পে ভুগতেও দেখা যায় তাকে।

পাঁচ নম্বরে ব্যাট করতে নেমে থিতু হয়েও বড় ইনিংস খেলতে পারেননি বাংলাদেশ অধিনায়ক। ৫১ বলে ৩ চার ও ২ ছক্কায় ৪০ রানে সাজঘরে ফিরতে হয় তাকে। এছাড়া বল হাতেও ছিলেন নিষ্প্রভ। ১০ ওভারে ৫৪ রান খরচে শিকার করেন মাত্র এক উইকেট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন