English

24 C
Dhaka
শনিবার, ফেব্রুয়ারি ৪, ২০২৩
- Advertisement -

অতিষ্ঠ হয়ে ডাকাত সর্দারের হাত-পা ভেঙে দিলো এলাকাবাসী

- Advertisements -

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মকুল হোসেন (৪৫) নামে এক ডাকাত সর্দারের হাত-পা ভেঙে দিয়েছেন এলাকাবাসী।

Advertisements

সোমবার (২০ জুন) বিকেলে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের জোগারদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত ডাকাত সর্দার মকুল ওই এলাকার সাবেক ইউপি সদস্য কাবিলার ছেলে।

স্থানীয়রা জানান, মকুল দীর্ঘদিন ধরে এলাকায় চাঁদাবাজি, চুরি, ছিনতাই, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড চালিয়ে আসছিলেন। ডাকাতি করতে গিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণও করতেন তিনি। সম্প্রতি এক বাড়িতে ডাকাতি করতে গিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তার বিরুদ্ধে। পুলিশ ও এলাকাবাসীর চোখ ফাঁকি দিয়ে মাঝে মধ্যে নিজ বাড়ি আসতেন মকুল।

সোমবার দুপুরে তিনি সবার অগোচরে বাড়ি থেকে চলে যাওয়ার সময় তাকে চিনে ফেলেন এলাকাবাসী। নাম জিজ্ঞাসা করতেই মকুল দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। ধাওয়া করে আটকের পরে তাকে গণপিটুনি দেন এলাকাবাসী। এক পর্যায়ে তার হাত-পা ভেঙে দেন। একইসঙ্গে তার হাত ও পায়ের রগ কেটে দেন এলাকাবাসী।

Advertisements

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে পাঠায়। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার বলেন, মকুল নামে এক ডাকাত সর্দারকে আটক করে এলাকাবাসী গণধোলাই দিয়েছে। তার নামে হত্যা, ডাকাতি, ডাকাতির প্রস্তুতি, চুরিসহ ১০-১২টি মামলা রয়েছে। সাতটি মামলার ওয়ারেন্ট রয়েছে তার বিরুদ্ধে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন