English

27 C
Dhaka
বুধবার, নভেম্বর ৩০, ২০২২
- Advertisement -

অনিয়ন্ত্রিত গাড়ি চালিয়ে রিকশায় ধাক্কা, তরুণ আটক

- Advertisements -
Advertisements
Advertisements

দুইদিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল একটি ভিডিও’তে দেখা যায়- একটি কালো রঙের প্রাইভেট কার বেপরোয়া গতিতে পিছন থেকে একটি চলন্ত রিকশাকে আঘাত করছে। ফলে রিকশা আরোহী ও আরোহীর কোলে থাকা বাচ্চা ছিটকে পড়ে মারাত্মকভাবে আহত হয়।
জানা গেছে, রাজধানীর মিন্টো রোডে এই ঘটনা ঘটেছে বলে জানাচ্ছেন নেটিজেনরা। ভিডিওতে দেখা যায় অস্বাভাবিক গতিতে ছুটে আসছিল একটি প্রাইভেট কার। সেটি রিকশাকে এমন জোরে ধাক্কা মারে যে রিকশা মুহূর্তেই ভেঙে চাকা একদিকে বডি আরেকদিকে চলে যায়। আর সেই রিকশায় ছিল ৫ মাস বয়সী শিশু ও আরোহী। জানা গেছে, উভয়েই মারাত্মকভাবে আহত হয়েছে।
ভিডিও শেয়ার দিয়ে একজন লিখেছেন, ‘এই ভিডিওতে রিকশায় যাদের দেখছেন তাদের মধ্যে আমার বান্ধবীর হাসবেন্ড এবং তাদের বেবি ছিল। বেবি টার অবস্থা ভালো না। আমি জানি এখানে অনেকেই কার ইন্থুয়াজিস্ট আছেন, যারা কম বয়সেই গাড়ি চালিয়েছেন। কিন্তু সবকিছুরই একটা নিয়ম আছে। এখানে যেই ঘটনাটি ঘটেছে এটা কি স্রেফ একটা এক্সিডেন্ট? বাচ্চাটার জন্য একটু দোয়া করবেন। পারলে ভিডিওটা সংশ্লিষ্ট ডিপার্টমেন্ট এ শেয়ার করবেন। এই আলালের ঘরের দুলালদের একটা বিহিত হওয়া উচিত।
সাইবার পেট্রোলিং এর অংশ হিসেবে ভাইরাল ভিডিও’টি তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার বিপ্লব কুমার সরকারের নজরে আসে। তাৎক্ষনিকভাবে তিনি অধীনস্ত সব পুলিশ কর্মকর্তাকে প্রাইভেট কারটির চালককে শনাক্ত করে গ্রেপ্তার নির্দেশ দেন।
পুলিশের তৎপরতায় প্রাইভেট কার ও চালককে আটকে করা সম্ভব হয়েছে। শনিবার দিবাগত সাড়ে বারোটার দিকে হাতিরঝিল থানা এলাকা থেকে (ঢাকা মেট্রো-গ-৩৫-২২৬৩) প্রাইভেট কারটি হেফাজতে নেয় হাতিরঝিল থানা পুলিশ।
এরপর রাত ৩ টা ৪০ মিনিটে মেহেরপুর জেলা পুলিশের সহযোগিতায় চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানাধীন হাট বোয়ালিয়া নতুন বাজার এলাকা থেকে তাসকিনকে আটক করে ডিএমপি’র তেজগাঁও বিভাগ। আটককৃত তাসকিনকে ঢাকায় আনা হচ্ছে।
দুর্ঘটনার ঘটনাস্থল শনাক্ত করে আটককৃত তাসকিন ও প্রাইভেট কারটি সংশ্লিষ্ট থানায় প্রেরণ করা হবে বলে তেজগাঁও পুলিশ উপ কমিশনারের ফেসবুক পেইজ থেকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন