English

33 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

‘অবিবাহিত’ পরিচয়ে কিশোরীর সঙ্গে প্রেম, বেড়াতে নিয়ে ধর্ষণ

- Advertisements -

জামালপুরের সরিষাবাড়ীতে ‘বিয়ের প্রলোভনে’ দশম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে ‘কথিত প্রেমিকের’ বিরুদ্ধে। বৃহস্পতিবার (২৬ মে) বিকেলে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পোগলদিঘা এলাকায় এ ঘটনা ঘটে।

Advertisements

কথিত প্রেমিকসহ তিন যুবককে এ ঘটনায় আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন উপজেলার পিংনা ইউনিয়নের সোনামুই গ্রামের আসর উদ্দিনের ছেলে নূর মোহাম্মদ (২৮) এবং তাঁর দুই সহযোগী একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন মিয়া (১৯) ও চর ভাদাই গ্রামের হাবিবুর রহমানের ছেলে ফরিদুল ইসলাম (২৮)।

ধর্ষণের শিকার মেয়েটির পরিবার ও স্থানীয় সূত্র জানায়, বিবাহিত নূর মোহাম্মদ নিজেকে অবিবাহিত পরিচয় দিয়ে সম্প্রতি ওই কিশোরীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। বৃহস্পতিবার বিকেলে তিনি দুই বন্ধুসহ কিশোরীকে নিয়ে পোগলদিঘা এলাকায় নির্জন স্থানে বেড়াতে যান। একপর্যায়ে তিনি কিশোরীকে বিয়ের কথা বলে জোরপূর্বক ধর্ষণ করেন।

Advertisements

ঘটনাটি স্থানীয়রা টের পেয়ে পরিবারকে জানায়। কিশোরীর বাবা তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রে অভিযোগ দেন। সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক নূর মোহাম্মদ ও তাঁর দুই সহযোগীকে আটক করে।

তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আব্দুল লতিফ বলেন, ‘ধর্ষণের ঘটনায় আটক কথিত প্রেমিকসহ তিনজনকে থানাহাজতে রাখা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে। ‘

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন