English

29 C
Dhaka
মঙ্গলবার, মে ২৪, ২০২২
- Advertisement -

অর্ধকোটি টাকার হেরোইনসহ তরুণী গ্রেফতার

- Advertisements -

রাজশাহীর গোদাগাড়ীতে প্রায় অর্ধকোটি টাকার হেরোইনসহ এক তরুণীকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গোপালপুর এলাকায় অভিযান চালিয়ে ওই তরুণীকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব-৫ এর আভিযানিক দল।

Advertisements

গ্রেফতার তরুণীর নাম মোছা. মুক্তি পারভীন (১৯)। তিনি গোদাগাড়ী উপজেলার শ্রীমন্তপুর ৬ নম্বর ওয়ার্ডের মোখলেছুর রহমানের মেয়ে।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে ৬০০ গ্রাম হেরোইনসহ মুক্তিকে গ্রেফতার করে। যার মূল্য প্রায় অর্ধকোটি টাকা।

Advertisements

র‌্যাবের ভাষ্যমতে, দীর্ঘদিন ধরে মাদক কারবারে জড়িত মুক্তি নামের ওই তরুণী। রাজধানী ঢাকাসহ বিভিন্ন জেলায় তিনি হেরোইন সরবরাহ করে আসছিলেন। মাদকের কারবারে জড়িয়ে অল্পদিনেই তিনি প্রচুর অর্থের মালিক হয়েছেন। এ নিয়ে গোয়েন্দা সূত্রে তার বিরুদ্ধে কিছু তথ্য আসে। ওই গোপন তথ্যের সূত্র ধরে বেশ কিছুদিন ধরে র‌্যাবের গোয়েন্দা নজরদারিতে ছিলেন মুক্তা। তারই পরিপ্রেক্ষিতে বৃহস্পতিবার রাতে তাকে হাতেনাতে হেরোইনসহ আটক করা হয়।

র‌্যাব-৫ এর ক্রাইম প্রিভেনশন স্পেশালাইজড কোম্পানি কমান্ডার মেজর সাকিব জানান, আটক তরুণীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে গোদাগাড়ী থানায় একটি মামলা করেছে। এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ নেবে পুলিশ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন